জয়ার জীবনের বিশেষ মানুষটির কথা

[ad_1]

৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস। প্রতিবছরই আন্তর্জাতিক নারী দিবসের একটি প্রতিপাদ্য থাকে। চলতি বছরের প্রতিপাদ্য হলো, ‘প্রগতিকে দাও গতি’। নারীর উন্নয়ন ও অগ্রগতি নিশ্চিত করতে হলে নারীর প্রতি পুরুষের দৃষ্টিভঙ্গি বদলাতে হবে। সেই সঙ্গে সব ধরনের অনাচার ও কূপমণ্ডূকতা থেকে সমাজকে মুক্ত করার জন্য দরকার সাংস্কৃতিক জাগরণ।

এদিকে নারী দিবসকে কেন্দ্র করে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান জানিয়েছেন, তার জীবনের বিশেষ মানুষটির কথা। ফেসবুকে এক স্ট্যাটাসে এ অভিনেত্রী সে কথা জানান।

তিনি লিখেন, ‘আজ এই আন্তর্জাতিক নারী দিবসে আমি তার সম্পর্কে কথা বলতে চাই, যার জন্য আমি আজ এখানে আছি। সেই বিশেষ মানুষটি আমার মা। তার দ্বারা প্রদর্শিত পথই আজ আমার স্বপ্নপূরণে সাহায্য করেছে। এই বিশেষ দিনে, আমার জীবনে তার অবদানের স্বীকার করতে আমার যথেষ্ট শব্দ নেই। সবকিছুর জন্য তোমায় ধন্যবাদ মা।’

জয়া নির্মাতা মাহমুদ দিদারের চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’-এর দ্বিতীয় ধাপের শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন। এ ধাপে মানিকগঞ্জের সাটুরিয়ার গোপালপুরে হয়েছে সিনেমার শুটিং। এর আগে গত বছরের ফেব্রুয়ারিতে টানা দশদিন নওগাঁর সাপাহারে শুটিং হয়েছে প্রথম দফায়।

চলচ্চিত্রের গল্পটা সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার। সেখানেই সার্কাস কন্যা বিউটি চরিত্রে অভিনয় করছেন জয়া। তার মনে এখনো চরিত্রটির প্রতি প্রেম অক্ষুণ্ন। সরকারি অনুদানের চলচ্চিত্রটির প্রযোজনা সহযোগী হিসেবে আছে ইমপ্রেস টেলিফিল্ম।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here