জয় বাবা নাকি সালমানকে ফলো করেছে?

[ad_1]

ঢাকাই চলচ্চিত্রের প্রয়াত স্টাইলিস্ট নায়ক ছিলেন সালমান শাহ। তার সব কিছুইতেই ছিলো ভিন্নতা। তিনি নেই কিন্তু তার উত্তরসূরী রয়ে গেছেন। পছন্দের তারকা যে স্টাইলে পোশাক পড়েন, চুল কাটেন, চলাফেরা করেন সেই স্টাইলেই ভক্তরা নিজেদের সাজাতে চেষ্টা করেন।

সালমানের স্টাইলে অনুপ্রাণিত হয়ে অনেক তারকাই চুলে ঝুঁটি বেঁধে পর্দায় এসেছেন। চিত্রনায়ক শাকিব খানও অনেক সিনেমায় চুলের পেছনে ঝুঁটি বেঁধে পর্দায় এসেছেন। যদিও পেছনে ঝুঁটি বাঁধা নতুন স্টাইল নয়, তবে বাবার মত শাকিব ছেলে আব্রাম খান জয়ও নিজের হেয়ার স্টাইলে এনেছে পরিবর্তন। মা অপু বিশ্বাস ছেলে জয়কে সেভাবেই সাজিয়েছেন।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) রাতে আব্রাম খানকে নিয়ে ফেইসবুক লাইভে আসেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। লাইভের এক ফাঁকে নতুন লুকে আব্রামকে সামনে আনেন তিনি। আব্রামের ঝুঁটির দিকে ইঙ্গিত করে অপু বিশ্বাস বললেন, ‘চট করে একটা জিনিস দেখিয়ে দিই লাইভে।’

আব্রামের হেয়ার স্টাইল নিয়ে অপু বিশ্বাস কিছু না বললেও ফেইসবুকে অনেকেই কমেন্টে জানিয়েছেন, শাকিবের মত হেয়ার স্টাইলে ভালোই মানিয়েছে আব্রামকে। কেউ কেউ আব্রামকে বাবা শাকিবের সাথে তুলনা করেছেন। আবার কেউ কেউ ঢাকাই চলচ্চিত্রের প্রয়াত স্টাইলিস্ট নায়ক ছিলেন সালমান শাহের সাথে তুলনা করেছেন।

জন্মের পর থেকেই কোটি মানুষের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন শাকিব-অপুর একমাত্র ছেলে আব্রাম খান জয়। তার নামে খোলা হয়েছে অসংখ্য ফেইসবুক আইডি। তার ছবিও ঠাঁই পেয়েছিল অনেকের প্রোফাইলে।

তবে সম্প্রতি শাকিব-অপুর সংসার বিচ্ছেদের মুখে পড়ায় খানিকটা সংশয়ে পড়েছে আব্রামের ভবিষ্যৎ। যদিও অপু বিষয়টি কোনভাবেই মানতে চান না। তার মতে আব্রাম তার নিজের যোগ্যতায় বড় হবে। বাবা পাশে না থাকলেও ভালো থাকবে আব্রাম। আর এ জন্যই মাঝে মাঝে সন্তানকে নিয়ে ফুরফুরে মেজাজে হাজির হচ্ছেন ভক্তদের সামনে।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here