ডিমলায় G.P.L নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নুর কাইয়ুম, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ

0
255

ক্রিড়াই শক্তি ক্রিড়াই বল, চলরে তোরা মাঠে চল” এই শ্লোগান করে নীলফামারী ডিমলা উপজেলা ডালিয়া গোডাউন হাট দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় মাঠে জি.পি.এল ক্রিকেট টূর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা অনুষ্টিত হয়।

মঙ্গলবার রাত ৮টায় ৭নং খালিশা চাপানী ইউপি চেয়ারম্যান আতাউর রহমান সরকার এর সভাপতিত্বে খেলাটি উদ্ধোধন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব সেলিম সরকার লেবু সদস্য জেলা পরিষদ নীলফামারী।
এসময় তিনি বলেন, পৃথিবীর ইতিহাসে বাংলাদেশের ক্রিকেট টাইগাররা যে নাম খোদাই করেছে তাঁরাও কোনো না কোনো গ্রাম থেকে উঠে এসেছে। আমাদের ইউনিয়নের দামাল ছেলেরা এরাও একদিন জাতীয় টিমে খেলার যোগত্য অর্জন করবে এবং আমাদের গ্রামের মুখ উজ্জল করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খালিশা চাপানী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সভাপতি সভাপতি সভাপতি সভাপতি সোহরাব হোসেন, সাধারন সম্পাদক আকতারুজ্জামা আকুল চৌধুরী, সাবেক সাধারন সম্পাদক তামজিদুর রহমান তামজিদ, সাবেক চেয়ারম্যান সামছুল হক হুদা, শহিদুজ্জামান সরকার, বীর মুক্তিযোদ্ধা শহিদার রহমান, সমাজ সেবক মশিউর রহমান লেবু, সহকারী শিক্ষক রেজাউল করিম, ইউনিয়ন যুবলীগের আহবায়ক রশিদুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম, সাধারন সম্পাদক বিকাশ চন্দ্র, বাংলাদেশ প্রেস ক্লাব ডিমলা উপজেলা শাখার সংস্কৃতিক সম্পাদক সাংবাদিক নুর কাইয়ুম প্রমুখ।

অনুষ্ঠান আয়োজনে ছিলেন, সফিকুল ইসলাম লেবু, সুজন, রাব্বি, রেজাউল, নজরুল, রায়হান, সাজু ও রাফা এবং সার্বিক তত্তাবধায়নে ছিলেন বিদুষ রায়।

উক্ত ফাইনাল খেলায় যে ২টি দল পরস্পর পরস্পরে মোকাবেলা করেন শক্তিশালি আনিছুর মন্ডল ক্রিকেট একাদ্বশ বনাম সরকার এন্টার প্রাইজ ক্রিকেট একাদ্বশ। শর্ট ক্রিস ম্যাচের প্রথম ইনিংসে ব্যাটিং করেন সরকার এন্টার প্রাইজ ক্রিকেট একাদ্বশ। তারা ১২ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ৫৭ রানের টার্গেট দেন এবং আনিছুর মন্ডল ক্রিকেট একাদ্বশ ১১ ওভার ৩ বলে ১ উইকেটের বিনিময়ে ৬০ রান করে জয় লাভ করেন। এবং বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেওয়া হয়।

সভাপতি তার বক্তব্যে বলেন, “স্বাস্থ্যই সকল সুখের মুল”। শুধু লেখাপড়া করলে চলবেনা স্বাস্থ্য ঠিক রাখতে হলে খেলাধুলার বিকল্প নেই। খেলায় জয় পরাজয় থাকবে। যুবসমাজের এই আযোজনকে সাধু বাদ জানিয়ে তিনি আরো বলেন, আসুন আমরা সকলে মিলে ঐক্যের ভিত্তিতে মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধ, চোরা কারবার,ধর্ষণ পরিহার করি। মাদক ব্যবসায়ী ও সেবনকারী দেশ জাতির শত্রæ। আসুন আমরা মাদককে না বলি, মাদক মুক্ত বাংলাদেশ গড়ি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here