ডিসেম্বর মাসে নির্বাচন হবে: তোফায়েল

[ad_1]

এবছরের ডিসেম্বর মাসে নির্বাচন হবেই। সেই নির্বাচন হবে বর্তমান সরকারের অধিনে। নির্বাচন ঠেকাবার ক্ষমতা কারো নাই। বিএনপি যত দাবি দাওয়াই তুলুক না কেন তাতে কোন লাভ হবে না।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে ভোলা সদরের ধনিয়া ইউনিয়নে ইউনিয়ন আ’লীগের সদস্য সংগ্রহ উপলক্ষে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

তিনি বলেন, ন্যায়সঙ্গত আন্দোলন সফল হয়। কিন্তু বিএনপির আন্দোলন ন্যয়-সংগত নয়। এতিমের টাকা আত্মসাৎ করায় বেগম খালেদা জিয়াকে আদালত সাজা দিয়েছে। আদালতের বিরুদ্ধে কারো আন্দোলন সংগ্রাম করা উচিৎ নয়। রাজনীতি হচ্ছে সামাজিক বন্ধন, আত্মার সম্পর্ক। কিন্তু বিএনপি তা নষ্ট করেছে। আবার যদি সুযোগ পায় তাহলে তারা বাংলাদেশকে ধ্বংস করে দিবে।

বাণিজ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। তাই নৌকা মার্কায় ভোট দিয়ে আবার আওয়ামী লীগকেই ক্ষমতায় বসাতে হবে। কারন আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশ ও জনগণের উন্নয়ন হয়।

ধনিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি হারুন অর-রশিদ হাওলাদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার প্রমুখ।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here