তত্ত্বাবধায়ক সরকার আর ফিরে আসবে না: নাসিম

[ad_1]

তত্ত্বাবধায়ক সরকার আর ফিরে আসবে না বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। মঙ্গলবার বিকালে রাজশাহী নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে মহানগর আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচন আসছে। আবার চক্রান্ত শুরু হয়েছে। নতুন ফর্মুলা দেওয়া হচ্ছে যে, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন করবো না। ওই ফর্মুলায় কোনো কাজ হবে না। তত্ত্বাবধায়ক সরকার আর ফিরে আসবে না, আসার কোনো সম্ভাবনাও নেই। কারণ তত্ত্বাবধায়ক সরকার মরে গেছে, গোরস্থানে চলে গেছে।

আওয়ামী লীগের নেতৃত্বে নির্বাচন হলে নিরপেক্ষ নির্বাচন হয় দাবি করে মন্ত্রী বলেন, আমরা হারি বা জিতি, নির্বাচন সুষ্ঠু করি। রংপুরে আমরা হেরে গেছি, মেনে নিয়েছি। বিএনপিকে বলতে চাই- নির্বাচনের জন্য প্রস্তুত হন। খেলা হবে মাঠে। আমরা নৌকা নিয়ে মাঠে থাকবো। খালেদা জিয়ার দলকে বলবো- দয়া করে এবার মাঠ ছেড়ে পালিয়ে যাবেন না। আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না। এবার খেলে মাঠে গোল দিতে চাই।

বিএনপি এবার নির্বাচনে না এলে তাদের ‘বাটি চালান’ দিয়েও খুঁজে পাওয়া যাবে না মন্তব্য করেন ১৪-দলীয় জোটের এই মুখপাত্র। তিনি বলেন, মানুষ আন্দোলন চায় না। হরতাল-মিছিল চায় না। অবরোধ চায় না। প্রমাণ হলো- বেগম জিয়া কারাগারে আছেন। আমরা তাকে জেলে পাঠাইনি। জেলের রাজনীতি আমরা করি না। আদালত রায় দিয়েছেন। তিনি জেলে গেছেন। খালেদা জিয়ার মামলা আমরা করিনি। ওই তত্ত্বাবধায়ক সরকারের আমলে দুদক তার বিরুদ্ধে মামলা করেছিল। আদালতে বিচার হয়েছে।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here