তরুণীর সঙ্গে টাইটানিক তারকার গোপন প্রেম

[ad_1]

লিওনার্দো ডি ক্যাপ্রিও, টাইটানিক চলচ্চিত্রে অভিনয় করে শীর্ষ অভিনেতাদের কাতারে নিজের আসন পোক্ত করেন। জিতে নেন অস্কারও। তারপর দিন দিন তার ভক্তের সংখ্যা বাড়তে থাকে। বিশেষ করে তরুণীদের কাছে দিন দিন তার জনপ্রিয়তা বাড়তে থাকে। সেই ডি ক্যাপ্রিওকে এবার দেখা যাচ্ছে এক তরুণীর সঙ্গে। তার নাম ক্যামিলা মরনি। বুধবার যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার এক রেস্তোরাঁ থেকে উভয়কে বের হতে দেখা যায়।

শোনা যাচ্ছে, ২০ বছর বয়সী তরুণী ক্যামিলা মরনির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ৪৩ বছর বয়সী টাইটানিক তারকা ডি ক্যাপ্রিও। বেশ কিছুদিন ধরে এমনটাই গুঞ্জন চলছে হলিউডপাড়ায়। তবে ক্যামিলার সঙ্গে তার প্রেম রয়েছে, এ কথা মানতে নারাজ অস্কারজয়ী ক্যাপ্রিও। যদিও ক্যামিলা ও ডি ক্যাপ্রিওর হাব-ভাব দেখে ভক্তরা বলছেন, গোপনে দুজনে প্রেমে বেশ মজে আছেন।

বুধবার ক্যালিফোর্নিয়ার রেস্তোরাঁয় দেখা মেলে হলিউড তারকা লিওনার্দো ডি ক্যাপ্রিওর। ছবি: সংগৃহীত

ক্যামিলা পেশায় একজন মডেল। একাডেমি পুরস্কার বিজয়ী কিংবদন্তিতুল্য চলচ্চিত্র অভিনেতা আল পাচিনো হলেন ক্যামিলার সৎ বাবা।

ক্যালিফোর্নিয়ার সেই রেস্তোরাঁ থেকে ডি ক্যাপ্রিওর বাহু ধরে সকালবেলা বের হতে দেখা গেছে ক্যামিলাকে। এমনকি রেস্তোরাঁর প্রবেশপথে ক্যামিলাকে দেখা গেছে ডি ক্যাপ্রিওর কাঁধে চুমু খেতে। দুজনকে একসঙ্গে দেখে অনেকেই মোবাইল ফোনে তাদের ছবি তুলছিলেন। এই ছবি তোলা নিয়ে তারকা জুটির মধ্যেও তেমন কোনো সংকোচবোধ দেখা যায়নি। বরং তারা এসবে মাথা না ঘামিয়ে হাত ধরাধরি করে দিব্যি ঘুরে বেড়িয়েছেন।

সেদিন ডি ক্যাপ্রিও ও ক্যামিলা দুজনেই পরেছিলেন কালো রঙের জিন্স প্যান্ট ও সাদা টি-শার্ট। যদিও ডি ক্যাপ্রিও তার সাদা টি-শার্টের ওপর পরেছিলেন গাঢ় নীল হুডি আর সঙ্গে ছিল সাদা স্নিকার্স। ক্যামিলার পায়ে ছিল খাটো হিলের জুতা। সূত্র: ডেইলি মেইল

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here