দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন শহিদ?

[ad_1]

বলিউড অভিনেতা শহিদ কাপুর দিল্লির মেয়ে মিরা রাজপুতের সঙ্গে ২০১৫ সালের ৭ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন। বছর ঘুরতেই তাদের ঘর আলো করে প্রথম সন্তান মাইশা আসে। এবার তিনি দ্বিতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন বলে ভারতীয় একটি সংবাদমাধ্যমে এমন প্রকাশ হয়েছে।

একটি সূত্রের বরাত দিয়ে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, গুঞ্জন ওঠেছে দ্বিতীয় সন্তানের অপেক্ষায় রয়েছেন শহিদ ও মিরা। মিরার বেবি বাম্প দেখা গেছে। বিষয়টি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ চর্চিত।

শহিদ-মিরার প্রথম সন্তান মাইশা বয়স ১৯ মাস। কিন্তু সম্প্রতি তারা আশা ব্যক্ত করেছিলেন, খুব শিগগির তাদের ঘর আলো করে দ্বিতীয় সন্তান আসবে।

গত বছরের শেষের দিকে জিকিউ ম্যাগাজিনে দেয়া সাক্ষাৎকারে শহিদ বলেছিলেন, ‘মিরার বয়স এখন ২২ বছর। সে খুব শিগগির দ্বিতীয় সন্তানের মা হতে চায়। সে নিয়ম ভেঙে নির্দিষ্ট একটি সময়ের মধ্যে বাচ্চাদের বড় করে নিজে মুক্ত হতে চায়।’

তা ছাড়া শহিদের মতো মিরাও বলিউডে পা রাখবেন বলে গুঞ্জন ওঠেছিল। এ গুঞ্জন উড়িয়ে দিয়ে মিরা এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘না আমি বলিউডে পা রাখছি না। কারণ আমি আরেকটি বাচ্চা নিতে চাচ্ছি। দ্বিতীয় সন্তান জন্মের পর এ বিষয়ে সিদ্ধান্ত নিব।’

যদিও দ্বিতীয় সন্তানের বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি মিরা-শহিদ। তবে সূত্রের খবর ও শহিদ-মিরার পূর্বের বক্তব্য এ গুঞ্জনের পালে হাওয়া বাড়িয়ে দিয়েছে।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here