নতুনকরে কাকে নিয়ে মজেছেন আলিয়া?

[ad_1]

সম্প্রতি সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ব্রেকআপ হয়েছে আলিয়ার। এখন নিজেকে সিঙ্গেল বলেই দাবি করে বেড়াচ্ছেন আলিয়া। অন্যদিকে, ক্যাটরিনার সঙ্গে ব্রেকআপের পর থেকে রণবীর কাপুরও সিঙ্গেল আছেন বলে অনেকের দাবি। তবে যে যাই বলুক, এখন বি-টাউনে কান পাতলে শোনা যাচ্ছে রণবীর ও আলিয়া নাকি এবার কাছাকাছি আসছেন।

প্রসঙ্গত, রণবীর এবং আলিয়া দুজনেই আপাতত আছেন বুলগেরিয়াতে। মূলত অয়ন মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’র শ্যুটিং এর কাজে তারা এখন সেখানে রয়েছেন। শ্যুটিংয়ের ফাঁকে ফিটনেস ট্রেনার জোনাথন ফ্লেচারের কাছে ট্রেনিংও নিচ্ছেন দুজনে। শোনা যাচ্ছে সিনেমায় রণবীরের নাকি বেশকিছু অ্যাকশন সিকোয়েন্স রয়েছে।

তবে শুধু ট্রেনিং আর শ্যুটিংই নয়, বুলগেরিয়ার রাজধানী সোফিয়াতে একসঙ্গে সময় কাটাতেও দেখা যাচ্ছে রণবীর-আলিয়াকে। সেখানকার শপিং মলে রণবীর ও আলিয়াকে নাকি একসঙ্গে শপিং করতে, ঘুরে ফিরে নানান ধরনের স্থানীয় খাবার খেতেও দেখা গেছে।

শুধু তাই নয় বুলগেরিয়াতে শ্যুটিংয়ে যাওয়ার আগে মুম্বাইতেও আলিয়ার বাড়িতে রণবীরকে রাতে যেতে দেখা গেছে। শোনা যায় সেই রাতে রণবীর নাকি আলিয়ার বাড়িতেই ছিলেন। যদিও তাঁরা বিষয়টিকে ‘ব্রহ্মাস্ত্র’র শ্যুটিংয়ের প্রয়োজনে বলে উড়িয়ে দিয়েছেন।

তবে জল্পনা উস্কে দিয়ে করণ জোহর বলেন, ‘দুজনেরই সবে মাত্র ব্রেকআপ হয়েছে, দুজনেরই অল্প বয়স, ওরা যদি একে অপরের সঙ্গে একটু সময় কাটাতে চায় ক্ষতি কি? যদি দুজনে দুজনের সঙ্গে দুঃখগুলো ভাগ করে নিতে চায়, তাহলে আমাদের উচিত ওদের সাহায্য করা।’ তবে অনেকেই বলছেন শ্যুটিংয়ের ফাঁকে বুলগেরিয়াতে নিজের সম্পর্ক আরও বেশি জোড়াল করছেন রণবীর ও আলিয়া।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here