নন্দীগ্রামে দুই যুবক গুলিবিদ্ধের ঘটনায় আরও একজন গ্রেফতার

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি:

0
243

বগুড়ার নন্দীগ্রামে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় দুই যুবক গুলিবিদ্ধের ঘটনায় করা মামলায় আরও একজন কে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে ওই মামলায় দুই আসামিকে গ্রেফতার করা হলো।

সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার ভেকুরিয়া এলাকায় অভিযান চালিয়ে সবুজ (৩৫) নামে একজন কে গ্রেফতার করে। সে বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার কাবাষট্টি গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে।

এর আগে পিস্তল ও গুলিসহ উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের তেতুলিয়াগাড়ী  গ্রামের আব্দুল জোব্বারের ছেলে আব্দুস সালাম (২৮) কে গ্রেফতর করা হয়।

জানা গেছে, ২০১২ সালের ১২ডিসেম্বর  জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বর্ষন চেচুয়াপাড়া গ্রামের হায়দার আলী খুন হয়। ওই হত্যা মামলার আসামী একই গ্রামের আনোয়ার হোসেন শাহীন সম্প্রতি জামিনে মুক্তিপান। এরপর হায়দার হত্যা মামলার বাদী আব্দুল গফুর ও তার লোকজন গত বুধবার (৩১ জুলাই) রাতে আনোয়ার হোসেন শাহীন কে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেয়। এ ঘটনায় শাহীনের বাবা শামছুল হক বাদী হয়ে গফুরসহ তার পরিবারের ৯ জনের নামে থানায় মামলা দায়ের করে। ঘটনার একদিন পর গত শুক্রবার সন্ধ্যায় গফুরের জামাই আব্দুস সালাম তিনটি মটরসাইকেল যোগে কয়েকজন যুবককে নিয়ে চেচুয়াপাড়া গ্রামে গিয়ে হায়দার হত্যা মামলার অন্যান্য আসামীদের খুজতে থাকে। এ সময় গ্রামের রাস্তায় দাড়িয়ে থাকা লোকজনকে তাদেরকে চ্যালেঞ্জ করলে তারা এলোপাথারি ভাবে গুলি বর্ষন করে। এতে জামাল ও পুটু গুলিবিদ্ধ হয়। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে ৫ জনের নামে মামলা দায়ের করেছেন।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবির জানান, গুলিবিদ্ধের ঘটনায় ৪ জনের নাম উল্লেখসহ আরো ২ জন অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করা হয়েছে। এ পর্যন্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here