নায়িকার সামনে এ কি করলেন নায়ক! .

[ad_1]

বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার নির্দেশে বর্তমান সময়ের বেশ জনপ্রিয় আরেক অভিনেত্রী রাধিকা আপ্তের সামনেই একের পর এক পোশাক খুললেন অভিনেতা রাজকুমার রাও। এটা শোনার পর অনেকেই হয়তো ভাবছেন কাস্টিং কাউচের শিকার হলেন বুঝি নায়ক রাজকুমার রাও। না! এমনটি ভাবার কারণ নেই। কেননা, স্বেচ্ছায় স্ট্রিপ করলেন রাজকুমার।

সম্প্রতি নেহা ধুপিয়ার সেলেব্রিটি চ্যাট শো ‘বিএফএফস উইথ ভগ’ নিয়ে বেশ কিছু চাঞ্চল্যকর খবর বারবারই শিরোনামে উঠে আসছে। এবার দেখা গেল স্ট্রিপ করছেন রাজকুমার। পাশেই অবশ্য রাধিকা আপ্তে বসেছিলেন কিন্তু তাতে করে এই অভিনেতার মুখে বিন্দুমাত্র অস্বস্তি নেই। নির্দ্বিধায় শুরু করলেন একের পর এক পোশাক খুলতে। সবার মনে প্রশ্ন হলো কেন তিনি হঠাৎ করে স্ট্রিপ করার আদেশ পেলেন?

এ প্রশ্নের উত্তর হচ্ছে আসলে শোয়ের একটি সেগমেন্টের জন্য এমনটি করেছেন রাজকুমার। সেগমেন্টের নাম ‘স্ট্রিপ ইট অর স্ট্র্যাপ ইট’। নাম শুনেই নিশ্চয় কিছুটা বুঝতে পারছেন। তাই তো সবকিছুর উত্তর জানতে হলে নেহা ধুপিয়ার ওই এপিসোডটা দেখতে হবে। এই এপিসোডে কিন্তু বেশ কয়েকটি রেভেলেশেন হয়েছে দু’জনের তরফ থেকে। এই এপিসোডে রাধিকা আপ্তে এক দক্ষিণী অভিনেতাকে দুর্ব্যবহারের জন্য চড় মারার কথা বলেছেন। কোন পরিচালকের অবসর নেওয়া উচিত, সে কথাও বলেছেন রাধিকা।

রাধিকা তার অভিজ্ঞতা থেকে জানান, কেরিয়ারের শুরুতে যখন সিনেমায় অভিনয় শুরু করেন রাধিকা আপ্তে, ওই সময় এক জনপ্রিয় অভিনেতা তার সঙ্গে অশ্লীল আচরণ শুরু করেন। নামী ওই অভিনেতা নাকি শুটিং চলাকালীন সময়ে আচমকাই তার ঘনিষ্ঠ হতে চেয়েছিলেন।

ঘটনাটি শুধু এখানেই থেমে নেই, বিনা অনুমতিতে ওই জনপ্রিয় অভিনেতা রাধিকা আপ্তে-র পায়ের পাতা স্পর্শ করতে শুরু করেন। রাধিকার অভিযোগ, অনুমতি ছাড়াই ওই অভিনেতা বার বার তাকে এভাবে স্পর্শ করতে শুরু করেন।

উপায়ন্তর না দেখে এক পর্যায় ওই নামী অভিনেতাকে কষিয়ে এক থাপ্পড় মারেন রাধিকা। আর সেই চড় খেয়ে নাকি রীতিমতো অপ্রস্তুত হয়ে যান সংশ্লিষ্ঠ সেই দক্ষিণী অভিনেতা। শুটিংয়ের প্রথম দিনই ওই ধরনের ঘটনার সম্মুখীন তাকে হতে হয়েছিল বলে জানান এই নায়িকা।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here