নিখোঁজ আফসান আরা বিন্দু

0
1270

[ad_1]

দীর্ঘদিন ধরে নিখোঁজ লাক্স তারকা আফসান আরা বিন্দু। তার স্বামী আসিফ সালাহ উদ্দিন মালিকও স্ত্রীর কোনো খোঁজ দিচ্ছেন না। বিয়ের পর শোবিজ ছেড়ে সংসার নিয়ে নিভৃতচারীর জীবনযাপন শুরু করেছিলেন বিন্দু।

নতুন বছরে হঠাৎ করে আলোচনায় আসেন। কারণ ডিভোর্স। শোনা যাচ্ছে সংসার ভেঙেছে এই তারকার। প্রায় এক বছর ধরে স্বামীকে ছেড়ে তিনি আলাদা থাকছেন। এমন খবরের ভিত্তিতে আফিসের সঙ্গে যোগাযোগ করা হলে বিষয়টি পাশকাটিয়ে যান তিনি।

সংসার নিয়ে কোনো মন্তব্যই করতে চাননি আসিফ। ডিভোর্সের কথা জানতে চাইলে গণমাধ্যমের কাছে তিনি বলেন, ‘আমি এ সব নিয়ে কোনো কথা বলতে চাই না। পারলে বিন্দুর সঙ্গে যোগাযোগ করুন। ওর পরিবারকে ফোন দিন। আমি কিছু জানি না।’

আসিফের এমন কথার ভিত্তিতেই বিন্দুর সংসার যে আর নেই সেটা নিশ্চিত। বিষয়টি জানতে চেয়ে বিন্দুকে খুঁজতে গেলে তার হদিস মিলছে না। ব্যবহৃত ফোন নাম্বারটিও বন্ধ। মিডিয়ায় তার কাছের বন্ধুরাও তার কোনো খোঁজ দিতে পারছেন না।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২৪ অক্টোবর বিন্দু বিয়ে বন্ধনে আবদ্ধ হন ব্যবসায়ী আসিফ সালাহ উদ্দিন মালিকের সঙ্গে। এরপর থেকেই রয়েছেন আড়ালে। ২০১৬ সালের ১৪ ফেব্রæয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজনের মাধ্যমে সবার সামনে আসেন।

এরপর সর্বশেষ তাকে রাজধানীর আর্মি গলফ ক্লাবে পহেলা বৈশাখের আয়োজনে দেখা গিয়েছিল।

অনেকেই বলছেন, চলতি বছরেই হয়তো প্রকাশ্যে আসবেন বিন্দু। নতুন করে হয়তো শুরু করবেন শোবিজের কাজও। তবে তার সংসার ভাঙা নিয়ে কেউই স্পষ্ট কোনো প্রমাণ দিতে পারছেন না। তার স্বামী আসিফের বক্তব্যের মতোই ধোঁয়াশায় রয়ে গেছে।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here