নিজের গানে নাচলেন ‘ক্ষুদে গানরাজ’ সেনিজ

[ad_1]

২০০৯ সালের ‘ক্ষুদে গানরাজ’ প্রতিযোগিতার দ্বিতীয় রানারআপ হন সেনিজ। এরপর নিজেকে তৈরি করতে খানিকটা সময় নেন তিনি। অবশেষে ২০১৬ সালে স্বনামে (সেনিজ) প্রকাশ পায় তার প্রথম একক অ্যালবাম। তার ঠিক দুই বছর পর বৈশাখী উৎসবের উপহার নিয়ে সবার সামনে হাজির হন তিনি।

১০ এপ্রিল সন্ধ্যায় বেশ ঘটা করে অন্তর্জালে প্রকাশ হয় সেনিজের নতুন গান ও ভিডিও। সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশিত এই গানটির নাম ‘শর্ত’।

সিএমভি’র বিজ্ঞপ্তিতে জানানো হয়, গানটির ভিডিও প্রসঙ্গে সেনিজ বলেন, ‘প্রথম কথা হলো শ্রোতা হিসেবে জীবন ভাইয়ার কথা এবং ইমন ভাইয়ার সুর-সংগীত আমার খুবই ভালো লাগে। এই গানটিতে একসঙ্গে দুজনকেই আমি পেয়েছি। এই গানটির জন্য আমি প্রায় দুই বছরের প্রস্তুতি নিয়েছি। অবশেষে সেটি প্রকাশ পেয়েছে। গানটির অডিও এবং ভিডিওতে একটা বার্তা আছে—সেটা হলো ভালোবাসা হতে হবে শর্তহীন। ভিকি ভাইয়া দারুণ নির্মাণ করেছেন। শুটিংয়ে আমি খুবই মজা করেছি। প্রাণখুলে নেচেছি। আশা করছি গানটি সবার ভালো লাগবে।’

রবিউল ইসলাম জীবনের কথায় রোমান্টিক এই গানটির সুর-সংগীত করেছেন ইমন চৌধুরী। গানটির গল্পনির্ভর ভিডিও নির্মাণ করেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাতা ভিকি জাহেদ। এতে মূল মডেল হিসেবে দারুণ ঝলক দেখিয়েছেন সেনিজ নিজেই। মডেল হিসেবে আরও আছেন সৈয়দ সামিউল হক, নুসরাত আজিজ, শুভসহ আরও অনেকে।

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি জানায়, গানটি তাদের ইউটিউব চ্যানেল ছাড়াও শোনা যাবে দেশের সব ক’টি মুঠোফোন প্রতিষ্ঠানের মিউজিক প্ল্যাটফর্মে।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here