নির্বাচনে আমরা এককভাবে লড়াই চাই না: নাসিম

[ad_1]

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া জেলে থাকুক এটা তারা চান না। তিনি বলেন, আমরা কেউ চাই না খালেদা জিয়া জেলে থাকুক। কেন আমরা চাইব? কারণ আমরা মাঠে থাকতে খেলতে চাই। সবাইকে নিয়ে আমরা মাঠে খেলতে চাই। নির্বাচনে আমরা এককভাবে লড়াই করতে চাই না।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি একথা বলেন। এসময় সংসদের সভাপতিত্বে ছিলেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

নাসিম বলেন, বিএনপির একজন মওদুদ সাহেব আছেন। তিনি বলেন- খালেদা জিয়া জেলে থাকায় নাকি ভোট বেড়েছে। তাহলে জামিন চান কেন, কেন কোর্টে যান? আপনি তাকে জেলের মধ্যে রেখে দেন না- অসুবিধা কি? এত যদি ভোট বাড়ে তাহলে উনার (মওদুদ) ভাষায় ত্রিশ কোটি ভোটার খালেদা জিয়ার পক্ষে যাবে। তাহলে আমরা কোথায় থাকবো? আমাদের জামানতও থাকবে না। তারা এককভাবে সরকার গঠন করবে। সারা দুনিয়ায় রেকর্ড সৃস্টি করবে। যদিও ভোট আছে দশ কোটি। কিন্তু মওদুদ সাব বলেন, তারা ত্রিশ কোটি ভোট পাবেন। তাই মওদুদ সাহেব যখন কথা বলবেন চিন্তা-ভাবনা করে চিন্তু করবেন।

তিনি বলেন, নেত্রী আদালতের মাধ্যমে জেলে গেছে। জেলখানা তো আমাদের জন্য দ্বিতীয় বাসগৃহ। আমরা রাজনীতি করায় যে কোনো কারণে জেলে যেতে পারি। আপনি জেলকে ভয় পান কেন? এত উদবিগ্ন কেন? আদালতের মাধ্যমে জেলে গেছেন, নিশ্চয় আদালতের মাধ্যমেই ইনশাআল্লাহ বের হয়ে আসবে। আমরা কেউ চাই না খালেদা জিয়া জেলে থাকুক। কেন আমরা চাইব? কারণ সবাইকে নিয়ে আমরা মাঠে খেলতে চাই। আমরা কেন বার বার ওয়াক ওভার নেব? কারণ আমাদের রেকর্ড ভাল। শেখ হাসিনার উদ্যোগ অত্যন্ত ভাল। আমরা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি। তাই কেন আমরা অন্যকে ভয় পাব। আপনি মাঠে আসেন না কেন? খেলেন। জিতেন। কিন্তু দয়া করে ফাউল করবেন না। ডিসেম্বর মাসে ফাইনাল খেলা হবে।

তিনি খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আরো বলেন, আপনি বলছেন আন্দোলন করবেন। আন্দোলন করা আপনার পক্ষে সম্ভব না। কারণ জনগণ আন্দোলনে বিশ্বাস করে না। জ্বালাও পোড়াও এ বিশ্বাস করে না।

তিনি বলেন, বেগম জিয়া, আপনার সঙ্গে যে আইনজীবীরা আছে এরা একবার আইনী উকালতি করে আপনাকে বাড়ি ছাড়া করেছিল। বেগম জিয়া মনে রাখবেন এরাই আবার আপনাকে বুদ্ধি পরামর্শ দিয়ে নির্বাচন থেকে বাইরে রেখে আপানাকে পার্লামেন্ট থেকে সরিয়ে দিয়েছে রাস্তা থেকে সরিয়ে দিয়েছে। এই আইনজীবিদের কথা শুনবেন না। যদি তাদের কথা শুনেন ইনশাআল্লাহ আপনাকে অনেক দিন জেলে থাকতে হবে।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here