নির্বাচনে না এলে বিএনপি হারিয়ে যাবে : নাসিম

[ad_1]
বিএনপিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আসার আহবান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনে না এলে বিএনপি নামে দলটি হারিয়ে যাবে। আগামী ডিসেম্বরে শেখ হাসিনার অধীনেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে কেউ বাধা দিলে পরিণতি ভাল হবে না।

শনিবার বিকেলে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার রংমেহের স্কুল মাঠে ৪৭তম বিজয় দিবস ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত জনসভায় স্বাস্থ্যমন্ত্রী প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

টঙ্গীবাড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হালদার ভুতুর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি, কন্ঠশিল্পী মমতাজ বেগম এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট সোহানা তাহমিনা, টঙ্গীবাড়ি উপজেলার চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ বারেক।

মোহাম্মদ নাসিম বলেন, ‘সংগ্রাম করে এই দেশ স্বাধীন করেছি, ২১ বছর মোস্তাক, জিয়া, এরশাদ, খালেদা দেশটাকে অন্ধকারে রেখেছিল। বাংলাদেশ যদি ভুল সিদ্ধান্ত নেয় তাহলে আবার সন্ত্রাস ও জঙ্গী রাষ্ট্রে পরিণত হবে এ দেশ

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here