‘নীল শাড়ি’ টেলিফিল্মে জোভান

[ad_1]

পহেলা বৈশাখ উপলক্ষে এটিএন বাংলায় প্রচার হতে যাচ্ছে টেলিফিল্ম ‘নীল শাড়ি।’ এতে অভিনয় করেছেন অভিনেতা ফারহান আহমেদ জোভান। ১৪ এপ্রিল রাত ১১টায় প্রচার হবে এটি। টেলিফিল্মটি রচনা করেছেন মানসুর আলম নির্ঝর।

জোভান ছাড়াও ‘নীল শাড়ী’তে আরও অভিনয় করেছেন শ্যামন্তী শৌমি, সুজন হাবিব, সেলিম আহমেদ, রাশেদা রাখি, রামিসা নীলা, মাসুম প্রমুখ।

অভিনেতা জোভান বলেন, ‘এটা আমার পহেলা বৈশাখের কাজ। এটি একটি প্রেমের গল্প। তবে মেয়ে ও ছেলের মধ্যে অনেক অমিল থাকে। এই অমিল নিয়েই এগিয়ে যায় গল্পটি। পরিশেষে পহেলা বৈশাখে এসে তাদের পছন্দের মিল হয়।’

টেলিফিল্মটিতে দেখা যাবে- তমাল বাবা-মায়ের একমাত্র সন্তান। একাটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শেষ বর্ষের ছাত্র। তমালের খুব ভালো বন্ধু রবিন অন্য একটি বিশ্ববিদ্যালয়ে পড়ে। একদিন রবিন এসে তমালকে জানায় যে তার বিশ্ববিদ্যালয়ে খুবই চঞ্চল ও অনেক সুন্দরী মেয়ে এসেছে। তমাল দুষ্টুমি করে রবিনের কাছ থেকে এক মেয়ের মোবাইল নম্বর নিয়ে রাখে।

একদিন ওই মেয়েটাকে তমাল ফোন দেয়। কিন্তু তমালকে অপরিচিত বলে খুব একটা পাত্তা দেয় না আইরিন নামের মেয়েটি। কিন্তু তমাল নাছোড়বান্দা। তমালের চেষ্টাতে তাদের মধ্যে ফোনে ফোনেই একধরনের বন্ধুত্ব গড়ে ওঠে। একদিন দুজনে দেখা করতে গিয়ে এক নাটকীয় ঘটনার জন্ম হয়। এভাবেই টেলিফিল্মটির কাহিনী এগিয়ে যেতে থাকে।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here