নেতিবাচকে সেরা অভিনেতা রণবীর সিং

[ad_1]

বলিউডের ‘পাওয়ার হাউজ’ বলা হয় অভিনেতা রণবীর সিংকে। একের পর এক সুপারহিট সিনেমা উপহার দেন এই অভিনেতা। সর্বশেষ ‘পদ্মাবত’ সিনেমায় আলাউদ্দিন খিলজির চরিত্রে দারুণ অভিনয় করে দর্শকদের চমকে দেন রণবীর।

চরিত্রের প্রয়োজনে অভিনয়ে কাঠিন্য ফুটিয়ে তোলার জন্য অনেক কষ্টও করেছেন অভিনেতা। সেই কষ্টের প্রতিফলন পেতেও দেরি হলো না। সেরা অভিনেতা হিসেবে ‘দাদাসাহেব ফালকে এক্সেলেন্স অ্যাওয়ার্ড’ পাচ্ছেন রণবীর সিং।

দাদাসাহেব ফালকে ফাউন্ডেশন থেকে একটি চিঠির মাধ্যমে পুরস্কার পাওয়ার বিষয়টি জানানো হয়েছে রণবীরকে। বলা হয়, খিলজি চরিত্রের মাধ্যমে এত অসাধারণভাবে কোনো নেতিবাচক ভূমিকায় অভিনয় করা যায়, তা নতুন করে প্রমাণ করেছেন এই অভিনেতা।

দাদাসাহেব ফালকে থেকে দেওয়া চিঠির ভাষ্য, ‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানানো হচ্ছে, পদ্মাবত সিনেমায় অভিনয়ের জন্য ২০১৮ সালের দাদাসাহেব ফালকে এক্সেলেন্স অ্যাওয়ার্ডের জন্য রণবীরকে চূড়ান্ত করা হয়েছে।’

‘পদ্মাবত’ সিনেমায় অভিনয়ের জন্য এই নিয়ে তৃতীয় পুরস্কার অর্জন করতে যাচ্ছেন রণবীর। অবশ্য পুরস্কারই নয়, বক্স অফিসে ৩০০ কোটির ব্যবসা করেছে সিনেমাটি।

এ ছাড়া আনুশকা শর্মাও এ বছর দাদাসাহেব পুরস্কার পাচ্ছেন। অভিনয়ের পাশাপাশি অল্পবয়সে একজন সফল প্রযোজক হিসেবে ক্যারিয়ার গড়ার কারণে এই পুরস্কার পেয়েছেন আনুশকা। সূত্র: ডেকান ক্রনিকল

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here