নেপালে বিধ্বস্ত বিমানে নিহত হলেন চৌহালীর রাকিবুল , আই,সি,ইউ তে তার স্ত্রী

মাজেদুল ইসলাম

নেপালের রাজধানী কাঠমুন্ডুর ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত হওয়া ইউএস বাংলা এয়ারলাইন্সের উরোজাহাজের অন্যান্য যাত্রীদের সাথে নিহত হয়েছেন সিরাজগঞ্জের চৌহালী উপজেলার বাঘুটিয়া গ্রামের মৃত রবিউল ইসলামের ছেলে মোং রকিবুল ইসলাম(২৯)।  এবং আই, সি ,ইউ তে তার স্ত্রী টাঙ্গাইল জেলার বাসিন্দা ইমরানা কবির হাসি (২৭) গুরুত্বর অবস্থায় আছে । দূর্ঘটনায় নিহত রাকিবুল ইসলাম চৌহালীর সম্ভুদিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে ২০০৩ সালে এসএসসি পাশ করেন। পরে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) খেকে কৃতিত্বের সাথে কম্পিউটার সাইন্সের উপর পড়াশোনা শেষ করে শিফালো বাংলাদেশ লিমিটেড নামক একটি কোম্পানির উচ্চ পদস্থ কর্মকর্তা হিসেবে দীর্ঘদিন যাবত দায়িত্ব পালন করে আসছিলেন। তার স্ত্রী ইমরানা কবির হাসি টাঙ্গাইলের বিন্দুবাসিনী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং মাহমুদুল হাসান কলেজ থেকে এইচএসসি পাস করেন।পরে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) থেকে পড়াশোনা শেষ করে একই বিশ্ববিদ্যালয়ে সহকারী প্রফেসর হিসেবে যোগদান করেন।

খোজ নিয়ে জানা যায়, ১৫ দিনের ছুটিতে নেপালে বেড়াতে যাচ্ছিলেন এ দম্পত্তি। কিন্তু নেপালে পৌছানোর পর স্থানীয় সময় ২টা ২০মিনিটে (বাংলাদেশ সময় ৩টা ০৫মিনিট) উরন্ত অবস্থায় বিমানটি বিধ্বস্ত হয়।
দূর্ঘটনার খবর শোনার পর থেকে কান্নায় জর্জরিত হয়ে ভেঙ্গে পড়েছে রকিবুলের পরিবার। শোকের মাতম চলছে পুরো এলাকা জুরে । খবর পেয়ে চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম নিহত রাকিবুলের গ্রামের বাড়ীতে গিয়ে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here