পপিকে মেকআপ করে দিলেন মাহফুজুর রহমান!

[ad_1]

খুব যত্ন সহকারে ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পপির মুখে মেকআপ করছেন এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান–এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ছবিটি নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

বিভিন্ন সময় বিভিন্ন কারণে মাহফুজুর রহমান আলোচনায় এসেছেন। এবার নতুন করে আলোচনার জন্ম দিলো মেকআপ করার ছবিটি।

ঠিক কী কারণে পপিকে মেকআপ করেছেন মাহফুজুর? জানতে যোগাযোগ করা হয় একসময়ের জনপ্রিয় এই নায়িকার সঙ্গে। কিন্তু শুটিংয়ের ব্যস্ততার কারণে ফোন ধরতে পারেননি।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) সূত্রে জানা যায়, বিএফডিসিতে এটিএন বাংলার ভাড়া করা ফ্লোরে নায়িকা পপি অভিনীত নতুন সিনেমা ‘সাহসী যোদ্ধা’র আইটেম গানের শুটিং চলছিল। মাহফুজুর রহমান শুটিং দেখতে উপস্থিত হয়েছিলেন সেখানে। ওই সময় এই ঘটনা ঘটেছে।

সাহসী যোদ্ধা ইউনিটের মেকআপ আর্টিস্ট বিল্পব ২০ মার্চ মঙ্গলবার প্রিয়.কমকে জানান, শুটিং দেখার একপর্যায়ে মাহফুজুর রহমানের মনে হয়, পপির মেকআপ ঠিকঠাক হয়নি। বিষয়টি সে জানালে ইউনিটের আরেক মেকআপ আর্টিস্ট মনির মেকআপ ঠিক করতে যান। এ সময় মাহফুজুর রহমান মেকআপ আর্টিস্ট মনিরের কাছ থেকে সরঞ্জাম নিয়ে নায়িকা পপিকে মেকআপ দিতে শুরু করেন।

পপি অভিনীত ‘সাহসী যোদ্ধা’ সিনেমাটি পরিচালনা করছেন সাদেক সিদ্দিকী। এর গল্প ও চিত্রনাট্য করছেন কমল সরকার। মঙ্গলবার উত্তরার একটি জায়গায় চলছে এ সিনেমার শুটিং।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here