পপির ফেসবুক আইডি হ্যাকড

বিনোদন ডেস্ক :

0
45

নিজের ব্যবহৃত ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হওয়ার কারণে বেশ বিপাকে পড়েছেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। ৭ সেপ্টেম্বর পপির ব্যবহৃত ফেসবুক অ্যাকাউন্টটি হ্যাক হয়।

এর দু’দিন পর ‘টিম লেইন্স’ নামে একটি হ্যাকার গ্রুপ অ্যাকাউন্ট হ্যাকের দায় স্বীকার করে একটি স্ট্যাটাস দেয় পপির আইডি থেকে। পরবর্তীতে আরও কিছু স্ট্যাটাস দেয় হ্যাকার। এ নিয়ে পরিচিতজন ও ভক্তদের কাছে খুবই বিব্রত হচ্ছেন এ নায়িকা। আইডির লিস্টে তালিকাভুক্ত অনেকেই জানিয়েছেন, তাদের মেসেঞ্জারের ইনবক্সেও অপ্রাসঙ্গিক ও বাজে মেসেজ দেয়া হচ্ছে।’

এরই মধ্যে বিষয়টি সাইবার ক্রাইম ইউনিটকে জানিয়েছেন পপি। তিনি বলেন, ‘আমার আইডিতে সম্পূর্ণ নিরাপত্তা দেয়ার পরও সেটি হ্যাক হয়। হ্যাকার এরই মধ্যে কয়েকটি স্ট্যাটাস দিয়েছে। যেগুলোর সঙ্গে আমার কোনো সংশ্লিষ্টতা নেই। আশা করি আমার বন্ধু, ভক্ত ও ফলোয়াররা এ নিয়ে বিভ্রান্ত হবেন না। তবে বিষয়টি নিয়ে আমি খুবই বিব্রত। শঙ্কায়ও আছি। আমি শুনেছি, হ্যাকার অনেকের কাছে বাজে বার্তা পাঠাচ্ছে। কেউ কেউ হয়তো আমাকে ভুল বুঝছেন।

সবার উদ্দেশ্যে বলছি, আমার আইডি থেকে কোনো স্ট্যাটাস দেয়া হলে বা মেসেঞ্জারে কোনো বার্তা পাঠালে সেজন্য আমি দায়ী নই। আইডি উদ্ধার হওয়ার পর আমি নিজেই এ বিষয়ে স্ট্যাটাস দিয়ে সবাইকে পরিষ্কার করে জানিয়ে দেব। তবে এসব অপরাধী এভাবে যাতে কাউকে হেনস্তা করতে না পারে সেজন্য সংশ্লিষ্ট প্রশাসনের আরও কঠোর হওয়া দরকার।’

তিনি আরও বলেন, ‘আমার দ্বিতীয় কোনো ফেসবুক অ্যাকাউন্ট নেই। তাই আমার নামে যারা ফেক অ্যাকাউন্ট খুলেছেন তাদের সঙ্গে যাতে কেউ যুক্ত না হন সেজন্য অনুরোধ করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here