পাগল সজল!

[ad_1]
আবদুন নুর সজল। ছোট পর্দার জনপ্রিয় মুখ তিনি। মডেলিং দিয়েই বিনোদন জগতে পা রাখেন সজল। এরপর ছোটপর্দায় ব্যস্ত হয়ে পড়েন। প্রথমে আলোচনায় আসেন উপস্থাপনা দিয়ে। তবে জনপ্রিয়তার তুঙ্গে হয় টিভি নাটক অভিনয় করে। এখন বড়পর্দায়ও কাজ করছেন। অভিনয়জীবনে পার করেছেন দেড় যুগ। ক্যারিয়ারের অধিকাংশ নাটকই করেছেন রোমান্টিকা ধাঁচের।

কিন্তু সম্প্রতি বেছে বেছে ব্যতিক্রমী চরিত্রগুলোতেই কাজ করছেন এই অভিনেতা। তারই ধারবাহিকতায় ‘ভেলকি’ নামে নতুন একটি নাটকে পাগলের চরিত্রে অভিনয় করছেন সজল। কিন্তু কেন? হুট করে রোমান্টিক চরিত্রের বাইরে গিয়ে এমন চরিত্রে কাজ করছেন?

গণমাধ্যমকে সজল জানালেন, রোমান্টিক সজলকে তো দর্শকরা অনেকদিন দেখেছেন। এবার পাগল সজলকে দেখুক। যদিও চরিত্রটা আমার জন্য অনেক চ্যালেঞ্জিং। আসলে মনে হয়েছে কাজ তো অনেক করছি। এখন এমন কিছু চরিত্রে কাজ করতে চাই যাতে দর্শকরা সজলকে নিয়ে নতুনভাবে চিন্তা করে।

ফেইসবুকে ছবি পোস্ট দিয়ে ক্যাপশনে সজল লিখেন, ‘বাজারে নতুন পাগল’। ছবিতে দেখা যায় রঙচটা শার্টের উপরে ছেঁড়া চটের জামা গায়ে, মাথাভর্তি এলোমেলো চুল আর অস্বাভাবিক অঙ্গভঙ্গিতে দাঁড়িয়ে আছেন। নাটকটি নির্মাণ করছেন শরিফুল ইসলাম শামীম। সজলের বিপরীতে অভিনয় করছেন মৌসুমী হামিদ।

গতকাল থেকেই নাটকটির শুটিং শুরু হয়েছে। খুব শিগগির একটি স্যাটেলাইট টিভি চ্যানেলে প্রচার হবে নাটকটি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here