পুঠিয়ায় নিখোঁজের একদিন পর ৭ বছরের শিশুর ভাসমান মরদেহ উদ্ধার

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি :

0
164

রাজশাহীর পুঠিয়ায় নিখোঁজের একদিন পর ৭ বছরের এক শিশুর ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ (২৩ আগষ্ট) রোববার সকালে পৌরসভা সংলগ্ন শিবচৌকি নামক পুকুর থেকে ওই শিশুর মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করে পুলিশে খবর দেয়।

মৃত শিশুটির নাম আবদুল্লাহ (৭) সে পুঠিয়া সদর ইউনিয়নের আট নং ওয়ার্ড এলাকার সর্দারপাড়া মহল্লার বরজাহান আলীর ছেলে। শিশুটির মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। জানা গেছে, গতকাল শনিবার বেলা সাড়ে ১০ টার দিকে পুকুর সংলগ্ন রামজীবনপুর এলাকা থেকে আবদুল্লাহ নিখোঁজ হয়। নিখোঁজের পর শিশুটির পরিবার তার সন্ধান চেয়ে থানায় একটি সাধারন ডায়েরি (জিডি) করেছিলো। এবং পৌর এলাকার মধ্যে মাইকিং ও করেছিল তার পরিবার।

পরেরদিন সকালেই তার মরদেহ পুকুরের পানিতে ভাসছিলো। পরে স্থানীয়রা তার ভাসমান মরদেহ উদ্ধার করে পুলিশে খবর দেয়। বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম মুঠোফোনে জানান,খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে শিশুটির পরিবারের সাথে কথা বলেছি। ধারনা করা হচ্ছে পানিতে ডুবে মারা গেছে শিশুটি। এ ব্যাপারে বরজাহান আলীর আত্নীয় জানান শিশু আবদুল্লাহ কে দাফনের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here