পূর্ণীমা-মিশার তামাশা নিয়ে এবার নিন্দা জানালেন মৌসুমী

[ad_1]

সম্প্রতি আরটিভিতে প্রচারিত ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানে ধর্ষণের মতো একটি সামাজিক ব্যাধি নিয়ে চিত্রনায়িকা পূর্ণিমার করা প্রশ্নের উত্তরে মিশা সওদাগরের করা জবাব নিয়ে দেশজুড়ে বইছে আলোচনা সমালোচনার ঝড়। গেলো সপ্তাহে চিত্রনায়ক ওমর সানী এই বিষয়ে প্রতিবাদ জানিয়ে ফেসবুকে লাইভে এসে কিছু গঠনমূলক কথা বলেন। আবার শনিবার রাতে তারই ফেসবুকে চিত্রনায়িকা মৌসুমী দর্শকের উদ্দেশে একটি স্ট্যাটাস দেন। আজকের বিজনেস বাংলাদেশের পাঠকের জন্য তা হুবুহু তুলে ধরা হলো।

‘প্রিয় দর্শক, আজ একজন অভিনেত্রী হয়ে নয়, একজন নারী হিসেবে আপনাদের কিছু কথা বলতে চাই। আপনারা জানেন কয়েকদিন আগে একটি স্যাটেলাইট টিভি চ্যানেলের একটি অনুষ্ঠানে ‘ধর্ষণ’ নিয়ে ঠাট্টা করা হয়েছিল। বিষয়টি হাসি তামাশা করার নয়।

সঞ্চালক যেভাবে প্রশ্ন করলেন অতিথিকে আর তিনি যেভাবে উত্তর দিলেন তাতে মনে হলো আমরা যেন বোকার স্বর্গে বাস করছি। পরে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল এবং বিভিন্ন মিডিয়ায় প্রচার হতে শুরু করলো। পুরো বিষয়টি একজন নারী হিসেবে মেনে নেয়া ছিল পীড়াদায়ক। আমরা চলচ্চিত্রে নানারকম অভিনয় করে দর্শককে বার্তা দিয়ে থাকি। যাতে ভালোমন্দ দুটোই থাকে, শেষে জয় হয় ভালোর; পরাজয় ঘটে মন্দের।

সেসব ইতিবাচক বার্তা তুলে না ধরে সমাজের নেতিবাচক দিকগুলো টক-শোতে এনে শুধু একজন বা দুজনকে নয় পুরো নারী জাতিকে অপমান করা হয়েছে। শুধু আমার নয়, অন্য অনেকের ভক্ত, দর্শক বিষয়টি মেনে নিতে পারেনি, সকলেই যার যার অবস্থান হতে প্রতিবাদ জানিয়েছে।

আমি তাদের প্রতি শ্রদ্ধা রেখে, তাদের সঙ্গে সুর মিলিয়ে এমন বক্তব্যের নিন্দা জানাচ্ছি। আমি প্রত্যাশা করবো এ অনুষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্ট সকলে ভবিষ্যতের কোনো একটি পর্বে এ ধরনের আচরণের জন্য ক্ষমা চেয়ে নেবেন।’
-আপনাদেরই প্রিয় মৌসুমী।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here