প্রথমদিনে ‘প্যাডম্যান’র আয় কত?

[ad_1]

বক্স অফিসে শুরুটা খারাপ হয়নি প্যাডম্যান সিনেমাটির।  ৯ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে এটি। ভারতে ২ হাজার ৭৫০ এবং দেশের বাইরে ৬০০ প্রেক্ষাগৃহে মুক্তি পায় প্যাডম্যান। আগাম হিসাব অনুযায়ী প্রথমদিনে শুধুমাত্র ভারতীয় বক্স অফিসে সিনেমাটির আয় প্রায় ১৬ কোটি রুপি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

প্যাডম্যান সিনেমায় অভিনয় করে অক্ষয় কুমার, সোনম কাপুর ও রাধিকা আপ্তে। ।  ভারতীয় সংবাদ সুত্রে জানা যায়, সকালের শোগুলোতে দর্শক উপস্থিতি ২৫-৩০ শতাংশ থাকলেও সন্ধ্যায় দর্শক ভালো ছিল। আগাম হিসাব অনুযায়ী প্রথমদিনে শুধুমাত্র ভারতীয় বক্স অফিসে সিনেমাটির আয় প্রায় ১৬ কোটি রুপি।

ভারতের তামিলনাড়ুর অরুনাচালম মুরুগানানথাম নামের এক ব্যক্তিকে নিয়ে তৈরি হয়েছে এ সিনেমার গল্প। যিনি ভারতের প্রত্যন্ত অঞ্চলে মেয়েদের স্বাস্থ্যসম্মত মেন্সট্রুয়েশন নিয়ে কাজ করেন। এছাড়া তিনি স্বল্পমূল্যে স্যানিটারি প্যাড তৈরির যন্ত্রও আবিষ্কার করেছেন। তিনি ২০১৬ সালে বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির মধ্যে একজন নির্বাচিত হন। পাশাপাশি ভারতীয় সরকারের কাছ থেকে পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়েছেন। স্থানীয়দের কাছে তিনি ‘স্যানিটারি ম্যান’ নামেও পরিচিত।

প্যাডম্যান সিনেমাটির মুক্তির কথা ছিল গত ২৫ জানুয়ারি। কিন্তু সঞ্জয় লীলা বানসালি পরিচালিত পদ্মাবত সিনেমার জন্য এটির মুক্তি পিছিয়ে দেন অক্ষয়।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here