প্রয়াত ফারুক চেয়ারম্যানের পরিবারকে মীর মোশারফ হোসেনের সমবেদনা

মাজেদুল ইসলাম

সদ্যপ্রয়াত ওমর ফারুকের কন্যাকে সমবেদনা জানাচ্ছেন মীর মোশারফ হোসেন

সিরাজগঞ্জের এনায়েতপুর থানা আওয়ামীলীগের অন্যতম উপদেষ্টা, এনায়েতপুর থানা সেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সদিয়া চাঁদপুর ইউপির তিনবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান, সদ্যপ্রয়াত ওমর ফারুকের পরিবারের প্রতি সমবেদনা জানাতে শনিবার তার বাস ভবনে যান সিরাজগঞ্জ-৫ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মীর মোশারফ হোসেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ও থানা আওয়ামীলীগের সহ-সভাপতি শাজাহান আলী, সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) আজগর আলী বিএসসি, সদিয়া চাঁদপুর ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজ, বনানী থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম আজম, আওয়ামীলীগ নেতা আনিছুর রহমান আনিছ, মফিজ উদ্দিন মোল্লা, কামাল পারভেজ, শাহ আলম, মোঃ জাহিদ হাসান, কামরুল ইসলাম বাপ্পি, জয় শেখ, সামিউল ইসলাম সোহেল সহ দলীয় নেতৃবৃন্দ।

এসময় সাবেক সফল চেয়ারম্যান ওমর ফারুকের কর্মময় জীবনের নানা দিক নিয়ে আলোচনা শেষে শোকাহত পরিবারে পাশে থাকার কথা ব্যাক্ত করেন মীর মোশারফ হোসেন।

উল্লেখ্য: এনায়েতপুর থানার ঐতিহ্যবাহী বেতিল উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি, বেতিল কবরস্থান মাদরাসা ও সদিয়া দেওয়ানতলা সংকরহাটি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ওমর ফারুক চেয়ারম্যান ১৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় হৃদরোগ আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here