ফিরছেন আলেকজান্ডার বো

0
506

[ad_1]

আলেকজান্ডার বো। এক সময়ের জনপ্রিয় নায়ক তিনি। এবার নতুন ছবিতে দেখা যাবে তাকে। ছবির নাম ‘অন্ধকার জীবন: দ্য ডার্ক’। পরিচালনা করবেন বদিউল আলম খোকন। লিখিত চুক্তি না হলেও মৌখিকভাবে নতুন ছবিতে অভিনয়ের বিষয়টি চূড়ান্ত হয়েছে বলে তিনি জানিয়েছেন।

অভিনয়ের চেয়ে ব্যবসায় মনোযোগী বেশি আলেকজান্ডার বো। গত ৫ বছর ধরে মালয়েশিয়ায় এক্সপোর্ট-ইমপোর্ট ব্যবসার সঙ্গে জড়িত আলেকজান্ডার। ঢাকা টু মালয়েশিয়া আসা যাওয়ার মধ্যে থাকেন। তবে চলচ্চিত্র থেকে দূরে সরে যাননি।

‘ম্যাডামফুলি’ ছবির এই নায়ক বলেন, আমার সঙ্গে পরিচালক খোকন ভাই ও ডি এ তায়েব ভাইয়ের কথা হয়েছে। তারা আমাকে এই ছবিতে কাজের প্রস্তাব দিয়েছেন। আমি রাজি হয়েছি। কারণ খোকন ভাই হিট ছবির নির্মাতা। আলেকজান্ডার বলেন, ব্যবসায়িক ব্যস্ততার কারণে ছোটাছুটিতে আছি। ফ্রি হলে লিখিতভাবে চুক্তি হবো।

আলেকজান্ডার বো আরও বলেন, ছবিতে কোনো চরিত্রে অভিনয় করবো সেটা এখন বলতে চাইনা। প্রাথমিকভাবে যা জেনেছি, খুব ভালো একটা প্রজেক্ট হতে পারে।

‘অন্ধকার জীবন: দ্য ডার্ক’ ছবিতে আরও অভিনয় করবেন মাহিয়া মাহি ও ডি এ তায়েব। ছবির গল্প নিয়ে পরিচালক বদিউল আলম বলেন, একজন দুর্ধর্ষ সন্ত্রাসীকে ধরার মিশনে নামেন এক পুলিশ কর্মকর্তা, এটা নিয়েই ছবির গল্প। আক্ষরিক অর্থে এখানে কোনো নায়ক-নায়িকা নেই, প্রেম-ভালোবাসার গল্পও নেই।তিনি বলেন, ফেব্রুয়ারি মাসের শেষ সপ্তাহে এই ছবির শুটিং শুরু করবো।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here