ফের জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী

[ad_1]

গেল দুই বছর আগে যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’ চলচ্চিত্রটির মাধ্যমে প্রথমবারের মতো ওপার বাংলার ছবিতে অভিনয় করেন শাকিব খান। আর এ ছবিতে জুটি বেধে ছিলেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর সাথে। দুই বছর পর ফের জুটি বাঁধছেন শাকিব খান ও শ্রাবন্তী চ্যাটার্জি।

জয়দীপ মুখার্জি পরিচালিত ‘ভাইজান এলো রে’ ছবিতে দেখা শাকিব-শ্রাবন্তী জুটিকে। শুধু তাই নয় এবার এই ছবিতেই দ্বৈত চরিত্রে দর্শকদের সামনে হাজির হচ্ছেন শাকিব খান।

সম্প্রতি কলকাতার আন্দন্দ বাজার পত্রিকায় প্রকাশিত এক সংবাদে জানানো হয়েছে, সিনেমাটিতে শাকিবের আরেক নায়িকা পায়েল সরকার। যাকে এই প্রথমবার দেখা যাবে বাংলাদেশের সুপারস্টারের বিপরীতে।

এদিকে একই নির্মাতার সাথে পর পর চারটি ছবিতে এক সাথে কাজ করলেন ঢালিউড সুপার স্টার শাকিব খান। এই ছবির আগে জয়দীপ মুখার্জি শিকারি, নবাব, চালবাজ ছবিতে অভিনয় করেছেন শাকিব খান।

জানা গেছে, ছবির শুটিং শুরু হবে ৩ মার্চ । ২৮ বছর আগের এক ঘটনাকে কেন্দ্র করেই সাজানো হয়েছে ছবির গল্প। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শান্তিলাল মুখোপাধ্যায়। এছাড়া রয়েছেন রজতাভ দত্ত, সাগ্নিক, বিশ্বনাথ বসু, সুপ্রিয় দত্ত প্রমুখ। থাকছেন বাংলাদেশের দীপা খন্দকার, মনিরা মিঠুও।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here