Sunday, October 17, 2021
Homeখবরফেসবুকে ভাইরাল, সেই প্রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের

ফেসবুকে ভাইরাল, সেই প্রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের

[ad_1]

সম্প্রতি একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। যা দেখেছেন লাখো-লাখো মানুষ। ভিডিওটিও মূলত একটি তরুনীকে ঘিরে। মাত্র ২৯ সেকেন্ডের সেই ভিডিও ক্লিপিং-এ দেখা যায়, কলেজের ইউনিফর্ম পরা এক মেয়ে তাঁর এক ছেলে সহপাঠীর সঙ্গে পাল্লা দিয়ে ভ্রু নাচাচ্ছেন। এই ভ্রু নাচানোর ফাঁকে আচমকা তাঁর চোখের পলকে সেই ছেলে সহপাঠী ‘ধরা’ খেয়ে যান। মেয়েটির চোখের ইশারার আসলে ধরা খেয়েছে পুরো ইন্টারনেটবাসী।

যে গান প্রিয়া প্রকাশ ওয়ারিয়াকে রাতারাতি তারকা করে তুলেছিলো, সেই গানই তাকে ফেলে দিলো বিপাকে।

গত ০৯ ফেব্রুয়ারি ইউটিউবে মুক্তি পেয়েছে প্রিয়া প্রকাশ ওয়ারিয়া অভিনীত মালায়ালাম ছবি ‘অরু আদার লাভ’র ‘মানিকেয়া মালারায়া প্রভি’ শিরোনামের একটি গান। যেখানে চোখের জাদুতে সকলের নজর কেড়েছেন প্রিয়া। এবার সেই প্রিয়া ও তার সহশিল্পী এবং নির্মাতার বিরুদ্ধে হায়দ্রাবাদের ফলকনামা পুলিশ স্টেশনে মামলা দায়ের করলেন এক মুসলিম যুবক ও তার বন্ধুরা।

এ প্রসঙ্গে ওই যুবক সংবাদমাধ্যমকে বলেছেন, “আমি ইউটিউবে ‘মানিকেয়া মালারায়া প্রভি’র ভিডিওটি দেখেছি। ভালোও লেগেছে। ডাউনলোড করে রেখেছি। বারবার দেখার পর গানের কথাগুলো বোঝার চেষ্টা করি। কিন্তু যেহেতু মালায়ালাম ভাষায় তাই বুঝতে পারিনি। তখন গুগল করি। শেষমেশ অনুবাদ করে তবে গানের কথা স্পষ্ট হয়। তখনই বুঝতে পারি এই গানে ‘প্রফেট’ (মুহাম্মদ) কথাটি ব্যবহার করে তাকে অবমাননা করা হয়েছে। গানের কথা মুসলিমদের ভাবাবেগে আঘাত করছে।”

গানটি ইউটিউবে রিলিজ হওয়ার আগে প্রিয়ার ইনস্টাগ্রামে ফলোয়ার ছিলো মাত্র ১৫০০। ভিডিও ক্লিপটি ভাইরাল হওয়ার পর, তার ফলোয়ার বেড়ে দাঁড়িয়েছে ১১ লাখে। নবাগত একজন অভিনেত্রীর এতো দ্রুত ফলোয়ার বাড়ার বিষয়টি নজিরবিহীন!

মানিকেয়া মালারায়া প্রভি’ গানের ভিডিও দেখতে ক্লিক করুন:

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments