ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ‘আত্মহত্যা’ করলেন প্রেমিক

[ad_1]

ফাহিম শাহরিয়ার সৌরভের (২৭) সঙ্গে বেশ কয়েক বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল একজন মডেল ও উপস্থাপিকার। দুজনের মধ্যে আস্তে আস্তে প্রেমের সম্পর্কটা গভীর হয়।

কিন্তু নিজের ক্যারিয়ারের কথা ভেবে হঠাৎ সেই প্রেমে বিচ্ছেদ ঘটান প্রেমিকা নিজেই। তবে সেটা মেনে নিতে পারেননি প্রেমিক ফাহিম।

বারবার প্রেমিকার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছেন, মোবাইলে ক্ষুদেবার্তা পাঠিয়েছেন। একাধিকবার প্রেমিকাকে জানিয়েছে, ‘তোমাকে ছাড়া অামি বাঁচতে পারব না’। তবুও নিজের সিদ্ধান্তে অটল ছিল তার প্রেমিকা। তাই হতাশাগ্রস্থ ফাহিম সিদ্ধান্ত নেয় পৃথিবী থেকে বিদায় নেবে। তাই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করে এই তরুণ।

২৬ মার্চ, সোমবার রাতে রাজধানীর মোহাম্মদপুরে এই ঘটনাটি ঘটেছে। ঘটনার পরে খবর পেয়ে পুলিশ ফাহিমের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। প্রথমে বিষয়টি মিডিয়াতে তেমন জানা জানি হয়নি। ফাহিমের এক বন্ধু ফাহিমের লাশের ভিডিও করে তা ফেসবুকে পোস্ট করে। কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হয় পোস্টটি।

এরপর থেকেই ওই প্রেমিক যুবকের মৃত্যুকে নিয়ে তার স্বজন, বন্ধু ও সাধারণ মানুষ নানা রকম ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

আর ফেসবুকের মাধ্যমেই প্রকাশ পেয়েছে সেই প্রেমিকার নাম। সৌরভের মৃত্যুর জন্য ফেসবুকে অনেকেই দায়ী করছেন ওই মেয়েটিকে। ফাহিম শাহরিয়ার সৌরভের সেই প্রেমিকার নাম নওরিন আহমেদ। তিনি একটি বেসরকারি টেলিভিশনের সকালের একটি অনুষ্ঠানের উপস্থাপিকা। এই বিষয়টি নজরে এসেছে পুলিশেরও। তারাও ইতোমধ্যে এ বিষয়ে তদন্ত শুরু করেছেন বলে জানিয়েছেন।

আত্মহত্যা করার আগে ফেসবুকে ফাহিম যে স্ট্যাটসটি দিয়েছেন। তাতে তিনি লিখেছেন, ‘আম্মু মারা যাওয়ার পর থেকে আমার দুনিয়াটা অনেক ছোট হয়ে গিয়েছিল। আমার ভবিষ্যৎ চাওয়া পাওয়া বলতে যা ছিলো আজ তাও আমাকে ছেড়ে চলে গেলো। স্বপ্ন দেখার মতো কিছু নেই। আমার জন্য এতোদিন যিনি মিডিয়াতে নিজেকে প্রতিষ্ঠা করতে পারেননি আজ থেকে তার পথের কাঁটা সরে গেলো। দোয়া রইলো তার জন্য তিনি যেন সুপারষ্টার হন, তার সুনাম ছড়িয়ে পড়ুক চারিদিকে এই কামনাই করি। যদি কখনো কাউকে কোন প্রকার কষ্ট দিয়ে থাকি তার জন্য সরি, ক্ষমা করে দিবেন সবাই। শেষ কথা হচ্ছে আমার জন্য কেউ যেন কাউকে দোষারোপ না করে। আমি যা করেছি আমি আমার নিজের চিন্তা ভাবনায় করেছি। আল্লাহ হাফেজ। ভালো থেকো দুনিয়ার মানুষেরা।’

ধারণা করা হচ্ছে, তিনি ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার পরপরই ফ্যানের সঙ্গে গলায় দড়ি বেঁধে আত্মহত্যা করেছেন।

ফাহিমের বন্ধু মেহেদি হাসান শাওন ফেসবুকে লিখেছেন, ‘হ্যাঁ ফাহিম (ফাহিম শাহরিয়ার সৌরভ) আত্মহত্যা করেছে। ফাহিমের লাশ ঢাকা মেডিক্যাল কলেজে পড়ে আছে।’ তিনি আরও লিখেছেন, ‘খুব ভালো লাগতো তোমাদের দেখে নওরিন আহমেদ ও সৌরভ। কেন এতদিনের সম্পর্কটা শেষ করে, আর এই এতিম ছেলেটার যার বেঁচে থাকার একমাত্র অবলম্বন তুমি ছিলে। তাকে এভাবে ছুঁড়ে ফেলে চলে গেলা জানি না। .. হয়ত তোমার ক্যারিয়ারের জন্য সে অনেক বড় ঝামেলা ছিল।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here