ফেসবুক নিয়ে বিব্রত সাদিকা পারভীন পপি

বিনোদন ডেস্ক :

0
64

চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। করোনার এই পরিস্থিতিতে গ্রামের বাড়ি খুলনাতে রয়েছেন তিনি। লকডাউনের আগে থেকেই সেখানে অবস্থান করছেন নায়িকা। করোনা পরিস্থিতির উন্নতি হলেই ঢাকা ফিরবেন তিনি। তবে খুলনায় বসেই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব রয়েছেন তিনি। নিজের আপডেট ও মনের কথা প্রায়ই পপি শেয়ার করছেন ফেসবুকে। তবে এই ফেসবুক নিয়েই বেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ নায়িকা। তার নাম ও ছবি দিয়ে অসংখ্য আইডি খোলা হয়েছে। এর মাধ্যমে পপি ভক্তরা বিভ্রান্ত হচ্ছেন। যা তাকেও বিব্রত করছে।

সম্প্রতি সে বিষয়টি নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তিনি। পপি বলেন, ‘ফেসবুকে আমি সবাইকে সতর্কবার্তা দিয়েছি। আমার নামে অসংখ্য ফেসবুক আইডি ও পেজ খোলা হয়েছে। সেসব আইডি থেকে অনাকাঙ্খিত ঘটনাও হয়তো ঘটছে। কিছু কিছু কানেও এসেছে আমার। আমি পরিস্কার করে বলতে চাই এই একটি আইডিই কেবল আমার। বাকী আইডি ও পেজের বিরুদ্ধে রিপোর্ট করুন। যদি তাতেও কাজ না হয় আমি আইনের আশ্রয় নিতে বাধ্য হবো। কারণ এটা আমার জন্য বিব্রতকর। আমি চাই না আমার কোনো ভক্ত-দর্শক বিভ্রান্ত হোক, প্রতারিত হোক।

এদিকে পপি বর্তমানে খুলনায় বেশ ভালো সময় কাটাচ্ছেন। যদিও তার পাশের বাসায় করোনা সনাক্ত হয়েছে। সে কারণে খানিকটা ভয়ে আছেন পপি।

এ বিষয়ে তিনি বলেন, ‘আব্বু-আম্মুসহ আমাদের পরিবারে বয়স্ক মানুষজন রয়েছেন। তাদের নিয়েই বেশি চিন্তা হচ্ছে। আমরা সবাই সুরক্ষিত থাকার চেষ্টা করছি। সবাই দোয়া করবেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here