Monday, October 25, 2021
Homeখবরবলিউডের রূপসী নায়িকাদের মেকআপ ছাড়া “আসল” চেহারা!

বলিউডের রূপসী নায়িকাদের মেকআপ ছাড়া “আসল” চেহারা!

[ad_1]

বলিউডের নায়িকাদেরকে আমরা দেখি অভিজ্ঞ মেকআপ আর্টিস্টদের মেকআপে ও সিনেমার ফ্ল্যাশ লাইটের কড়া আলোয়। তাদের সৌন্দর্য ও ফিটনেস বরাবরই আমাদেরকে মুগ্ধ করে। হাজারো মানুষের কাছে তারা যেন স্বর্গ থেকে নেমে আসা ডানা কাটা পরী। কিন্তু মেকআপ ছাড়া তারা কেমন দেখতে? নিশ্চয়ই মনে কৌতূহল জেগেছে অনেকবার? আসুন একনজরে বলিউডের নায়িকাদের মেকআপ ছাড়া কিছু ছবি দেখে নেয়া যাক। তালিকায় আছেন বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ, দীপিকা পাডুকন, কারিনা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়াসহ অনেকেই।

ঐশ্বরিয়া রায়
ছবিতে ঐশ্বরিয়া রায়কে মেকআপ ছাড়া দেখা যাচ্ছে। সিনেমা ও পার্টি ছাড়া অন্য যায়গায় যেতে তিনি খুব হালকা মেকআপ করেন। বলাই বাহুল্য যে বিশ্বের সেরা সুন্দরীদের মধ্যে অন্যতম এই সুন্দরীকে বাস্তবের চাইতে সিনেমায় বেশ কম বয়স্ক ও উজ্জ্বল দেখায়।

ক্যাটরিনা কাইফ
সিনেমার মেকআপে অসাধারণ সুন্দরী দেখায় ক্যাটরিনাকে। মেকআপ ছাড়া তাকে খুব খারাপ না দেখালেও আসল বয়সটা পরিষ্কার দেখা যাচ্ছে।

দীপিকা পাড়ুকন
কারিনার মত দীপিকাও খুব সাদামাটা থাকতেই ভালোবাসেন। দীপিকার ত্বক বেশ ভালো তাই সিনেমার শুটিং ছাড়া খুব একটা মেকআপ করতেও দেখা যায়না তাকে। আর মেকআপ করলেও ত্বকের সঙ্গে মানানসই মেকআপ করেন তিনি।

কারিনা কাপুর
নিজের বেশিরভাগ সিনেমাতেই খুব কম মেকআপ নিতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। তার ধারণা কড়া মেকআপে তাকে একেবারেই মানায় না। তবে মেকআপ ছাড়া তাকে একদমই গ্ল্যামারহীন দেখায়।

প্রীতি জিনতা
সিনেমার পর্দায় প্রীতি জিনতাকে যতটা উজ্জ্বল ও প্রানবন্ত দেখায়, মেকআপ ছাড়া ঠিক যেন তার বিপরীত! বেশ ম্লান ও বয়স্ক দেখাচ্ছে তাকে মেকআপ ছাড়া।

রানী মুখার্জি
চেনা চেনা লাগছে? মেকআপ ছাড়া দেখুন রানী মুখার্জিকে। মেকআপ ছাড়া বয়সের ছাপটা একটু বেশিই বোঝা যায় রানী মুখার্জির।

কাজল
দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে দিয়ে সিনেমার হল কাঁপানো এই নায়িকার মেকআপ ছাড়া ছবিটি দেখুন!

প্রিয়াংকা চোপড়া
বিশ্ব সুন্দরী এবং বলিউডের সুপার স্টার প্রিয়াংকা চোপড়ার ত্বক খুবই সুন্দর। তবে বাস্তবে তিনি মোটেও গ্ল্যামারাস নন। শ্যাম বর্ণা এই নায়িকার মেকআপ ছাড়া ছবিটি দেখুন।

সোনাক্ষি সিনহা
সোনাক্ষি সিনহা বলিউডে পা দেয়ার আগে অতিরিক্ত স্থুলকায় ছিলেন। নিজের ওজন অনেকখানি ঝরিয়েছেন তিনি। তবে এখনো নিজের অতিরিক্ত ওজনের জন্য সমালোচিত হচ্ছেন তিনি বলিউডের অন্য নায়িকাদের কাছে। দেখুন তার মেকআপ ছাড়া আগের একটি ছবি।

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments