বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন চৌহালী’র সোলাইমান হোসাইন

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক মনোনীত হয়েছেন চৌহালী’র সোলায়মান হোসাইন৷

ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে তার পদ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সোলাইমান হোসাইন ঢাকা বিশ্ববিদ্যালয়ের লেদার ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী এবং শহীদ সার্জেন্ট জহুরুল হক হল শাখা ছাত্রলীগের সাবেক কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক উপ সম্পাদকের দায়িত্বে ছিলেন৷

পদ প্রাপ্তির বিষয়টি তার জন্মস্থান সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার মানুষের মধ্যে মুহুর্তেই আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়ায় এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি রহিম রেজা, সাধারণ সম্পাদক মাইন মোল্লা সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাধারণ মানুষ ফেসবুকে পোষ্ট দিয়ে অভিনন্দন জানায় এবং নানা ভাবে উচ্ছাস প্রকাশ করেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি রহিম রেজা বলেন, চৌহালীর কৃতি সন্তান সোলাইমান হোসাইন কেন্দ্রীয় কমিটিতে পদ প্রাপ্ত হওয়ায় আমরা ভীষণ আনন্দিত, এটা চৌহালীবাসীদের জন্য অনেক বড় গৌরব ও সন্মানের। আমরা উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে তাকে চৌহালীতে স্বাগতম জানিয়ে সংবর্ধনা দেওয়ার ব্যাপারে আলোচনা করছি৷

পদ প্রাপ্তির বিষয়ে নব মনোনীত কেন্দ্রীয় সহ সম্পাদক মোঃ সোলাইমান হোসাইন বলেন, আমাকে বাংলাদেশ ছাত্রলীগের সহ সম্পাদক মনোনীত করায় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমার উপর যে দায়িত্ব দেওয়া হইছে তা যেন ভালোভাবে পালন করতে পারি সেই দোয়া চাই। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাই আমার মূল লক্ষ্য।

উল্লেখ্য: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে চৌহালী থেকে এবারই প্রথম কেউ সহ সম্পাদক পদে মনোনীত হলো৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here