বিএনপির নেতাদের বক্তব্যের জবাব দিলেন সেতুমন্ত্রী

0
484

[ad_1]

৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে মামলার রায়কে ঘিরে নৈরাজ্যের সৃষ্টি করছে বিএনপির নেতাকর্মীরা। তারা বিভিন্ন রকম উস্কানীমূলক বক্তব্য দিচ্ছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, কী রায় হবে সেটা জানে আদালত। কিন্তু কী রায় হবে সেটা না জেনেই মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব আদালতকে হুমকি দিচ্ছেন। বিএনপি এটা করতে পারে না।

রবিবার দুপুরে নারায়ণগঞ্জের গোগনগরে তৃতীয় শীতলক্ষ্যা সেতুর পাইলিং কাজের উদ্বোধন করার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, ‘ইতোমধ্যে তারা (বিএনপি নেতা) আদালত অবমাননা করেছে। রায়কে ঘিরে কোনো নৈরাজ্যকর অবস্থার সৃষ্টি হলে মোকাবেলা করার জন্য সরকার লাগবে না, জনগণই প্রতিরোধ করবে।’

আগামী নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি মনে করেছে এবারও তারা নির্বাচনে না এলে আবারও বিনাপ্রতিদ্বন্দ্বিতার একটা ফাঁক তৈরি হবে। কিন্তু তা ভেবে থাকলে তারা বোকার স্বর্গে বাস করছেন।

‘এবার আর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচন হবে না, অনেকগুলো দল এবার নির্বাচনে অংশ নেবে।’

সেতুমন্ত্রী কাদের বলেন, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তৃতীয় শীতলক্ষ্যা সেতু নারায়ণগঞ্জবাসীকে উপহার দেওয়া হলো। এটি নাসিম ওসমানের নামে নামকরণের দাবির বিষয়ে আমি এটি প্রস্তাব করবো।

৪৪৮ কোটি ৮৩ লাখ টাকা ব্যয়ে ২০২০ সালের মধ্যেই এ সেতুর কাজ সম্পন্ন হবে বলে আশা করেন তিনি।

এর আগে কাশিপুরে চীন মৈত্রী সেতুর (মোক্তারপুর সেতু) সংযোগ সড়কে আরো দু’টি ক্ষতিগ্রস্ত সেতুর সংস্কার কাজের উদ্বোধন করা হয়।

এ সময় নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য (এমপি) একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ কে এম শামীম ওসমান, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বি মিয়া, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বি মিয়া, জেলা পুলিশ সুপার ড. মঈনুল হক, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় শ্রমিক ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক ভিপি বাদল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপ্রতি সাইফুল্লাহ বাদল প্রমুখ।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here