বিএনপির হাতে দেশ কখনো নিরাপদ নয়: পর্যটন মন্ত্রী

[ad_1]

বিএনপির হাতে দেশ কখনো নিরাপদ নয় বলে মন্তব্য করেছেন বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহাজাহান কামাল। তিনি বলেছেন, “বিএনপি স্বাধীনতা বিরোধী ও রাজাকারের দল। জিয়াউর রহমান ও খালেদা জিয়া ক্ষমতায় গিয়ে অনেক মুক্তিযোদ্ধাকে হত্যা করেছে। তাদের হাতে দেশ কখনো নিরাপদ নয়। মুক্তিযোদ্ধাদের আদর্শ রক্ষা করতে না পারলে বাংলাদেশ ধ্বংস হয়ে যাবে।”

লক্ষ্মীপুর কালেক্টরেট ভবন প্রাঙ্গনে সোমবার দুপুরে মহান স্বাধীনতা দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বর্তমান সরকার দেশ ও মুক্তিযোদ্ধাদের উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছে দাবি করে মন্ত্রী আরো বলেন, শুধু ভাতা নয়, অন্যান্য সুযোগ-সুবিধা বাড়িয়ে দিয়েছে। মুক্তিযোদ্ধাদের সন্তানদের বিপথে নিতে স্বাধীনতা বিরোধীরা এখনও তৎপর রয়েছে। এ ব্যাপারে সবাইকে সচেতন থাকতে হবে।

জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পালের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান মো: শাহজাহান, সিভিল সার্জন ডা: মোস্তফা খালেদ আহমদ, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, পৌর মেয়র আবু তাহের।

উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা কাজল কান্তি, জয়নাল আবেদীন, রেজ্জাকুল হায়দার, তোফায়েল আহমদ, মাহবুবুর রহমান, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি রিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না,সাবেক ছাত্র নেতা নজরুল ইসলাম ভুলু প্রমুখ।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here