বিএনপি সব সময় মিথ্যা অভিযোগ তুলে: স্বরাষ্ট্রমন্ত্রী

0
517

[ad_1]

বিএনপি সব সময় মিথ্যা অভিযোগ তুলে বলে অভিযোগ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। আজ বৃহস্পতিবার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি-বসুন্ধরায় বাংলাদেশ মাদরাসা কল্যাণ পরিষদ আয়োজিত আন্তর্জাতিক সেমিনার শেষে সাংবাদিকদের এসব বলেন তিনি।

আসাদুজ্জামান খান বলেন, ২০১৩ ও ২০১৪ সালে পেট্রোল বোমা, অগ্নিসংযোগ, মানুষের ওপর আক্রমণ এবং রাজশাহীতে পিটিয়ে পিটিয়ে পুলিশ হত্যার ঘটনা ঘটায় বিএনপির নেতা-কর্মীরা। বিগত সবকিছু বিবেচনায় নিলে দেখায় যায় বিভিন্ন ঘটনায় তারা সহিংসতা চালায়। আর তারা যে- কতটা সহিংস হতে পারে তার প্রমাণ বারবার দিয়েছে। নিজেদের স্বার্থের জন্য এমন কিছু নেই যে- তারা করতে পারে না। কয়েকদিন আগেও হাইকোর্টের সামনে ঠিক একই ধরণের কাণ্ড তারা ঘটিয়েছে।

তিনি বলেন, এখনকার পুলিশ ও আগের পুলিশের মধ্যে পার্থক্য সেদিনই লক্ষ্য করা গেছে। আক্রমণের শিকার হওয়ার পরও তারা হাইকোর্টের সামনে অত্যন্ত পেশাদারিত্বে প্রমাণ দেখিয়েছে। খালেদা জিয়া চলে যাওয়ার পর ঘটনাস্থল থেকে কয়েকজনকে আটক করে। বিএনপি সব সময় মিথ্যা অভিযোগ তুলে। তারা কখনোই সত্য জিনিসকে মেনে নিতে পারে না।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নিজেদের মধ্যে যুদ্ধ, ধ্বংস ও ষড়যন্ত্রের কারণে মুসলমানরা আগের স্বর্ণযুগ হারিয়ে ফেলেছে। আর আলেম-ওলামাদের সতর্ক থাকতে হবে কারা তাদের নামে কলঙ্ক ছড়ায় এবং বিভিন্ন রটনা রটায়।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here