বিচার বিভাগের ওপর সরকারের কোনো নিয়ন্ত্রন নেই: নাসিম

0
496

[ad_1]

বিচার বিভাগের ওপর আওয়ামী লীগ সরকারের কোনো নিয়ন্ত্রন বা খবরদারি নেই বলে দাবি করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিচার বিভাগ সম্পূণ স্বাধীন। আর স্বাধীন বলেই খালেদা জিয়া বা তার নেতাকর্মীরা ভয় পাচ্ছে। শনিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা কাজিপুরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

নাসিম বলেন, বিচার বিভাগ তার আইনে দোষীকে শাস্তি দিবে, নিরাপরাধকে মুক্তি দিবে। সেখানে সরকারের কোনো নিয়ন্ত্রন নেই। বিএনপি বিচার বিভাগকে যেমন ভয় করে, তেমন জনগণের রায়কেও ভয় করে। রায় যাই হোক, বিএনপি আবারও আগের মত জ্বালাও-পোড়াও ও আগুন সন্ত্রাস করার চেষ্টা করলে, এবার কঠোরভাবে নিয়ন্ত্রন করবে জনগণ।

বঙ্গবীর কাদের সিদ্দিকীর সম্প্রতি নেতিবাচক মন্তব্যে প্রেক্ষিতে মোহাম্মদ নাসিম বলেন, ‘আওয়ামী লীগ কত পার্সেন্ট ভোট আগামী নির্বাচনে পাবে, তা নির্ণয় করবে এ দেশের জনগণ। কারণ ভোট দেবেন জনগণ। তাই এ ধরনের আগাম মন্তব্য অবান্তর মাত্র।’

পরে স্বাস্থ্যমন্ত্রী কাজিপুর উপজেলা সদরের অডিটরিয়ামসহ সরকারি বিভিন্ন প্রকল্পের নির্মাণ কাজ ও যমুনা তীরবর্তী মেঘাই স্পার এলাকার পরিদর্শন করেন। বিকেলে যমুনার ডানতীরে পাউবোর ৪৬০ কোটি ব্যায়ে ক্ষুদবান্দি-মাছুয়াকান্দি-বাহুকায় প্রায় ৮ কিমি নদী তীর রক্ষা প্রকল্পের কাজের শুভ উদ্বোধন করেন। এ উপলক্ষে পাউবোর আয়োজনে কাজিপুরের মাছুয়াকান্দি ও সদর উপজেলার বাহুকায় দু’টি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন মোহাম্মদ নাসিম।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here