বিচ্ছেদের পর ‘প্রথম’ প্রকাশ্যে এলেন কিম শার্মা

[ad_1]

বলিউড অভিনেত্রী কিম শর্মা বিয়ের পর অনেকটাই নিজেকে গুটিয়ে নিয়ে ছিলেন। অভিনয় জগত থেকে দূরে সরে পড়লেও একপর্যায়ে বিচ্ছেদ হয় বিয়ের সম্পর্কে। এরপর আর তাকে খুব একটা দেখা যায়নি। সম্প্রতি তাকে একটি ফ্যাশন শো’র অনুষ্ঠানে দেখা গেছে।

সুপারহিট সিনেমা ‘মোহাব্বাতে’ অভিনয়ের মধ্য দিয়ে জনপ্রিয়তা অর্জন করেন কিম শর্মা। এরপর বেশ কিছু চলচ্চিত্র ও টেলিভিশন অনুষ্ঠানে অংশ নেন। ২০১০ সালে বিয়ে করেন কেনিয়ার ব্যবসায়ী আলিস পাঞ্জানিকে।

বিয়ের পর অভিনয় জগত থেকে ক্রমে নিজেকে গুটিয়ে নিতে থাকেন তিনি। এত কিছুর পরেও ২০১৭ সালে বিয়ের সম্পর্কে বিচ্ছেদ হয় কিম শর্মা ও আলিসের। বিচ্ছেদের পর থেকে কিম শর্মাকে আর প্রকাশ্যে আসতে দেখা যায়নি।

এনডিটিভি এক সংবাদে জানিয়েছে, সম্প্রতি মুম্বাইয়ে অনুষ্ঠিত এক ফ্যাশন শোতে দেখা মেলে অভিনেত্রী কিম শর্মার। বিয়ের বিচ্ছেদের পর এটাই তার প্রথম জনসম্মুখে আসা। যদিও তিনি সেই ফ্যাশন শো’র র‍্যাম্পে অংশ নিতে আসেননি। এসেছিলেন ভারতীয় ফ্যাশন ডিজাইনার নন্দিতা মাহাত্মানীর অতিথি হয়ে।

ওই সংবাদে বলা হয়, আগের সেই কিম শর্মা আর এখনকার কিম শর্মার মধ্যে অনেক পরিবর্তন হয়েছে। সেদিনের ফ্যাশন শো অনুষ্ঠানে কিম শর্মা হাইহিল জুতার সঙ্গে পরে ছিলেন জেগিন্স। তিনি যে সাদা-কালো ওয়ান শোল্ডার টপসটি পরেছেন, সেটির নকশা করেছেন নন্দিতা মাহাত্মানী বলেও জানানো হয়।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here