Thursday, October 14, 2021
Homeঅন্যান্যবিতর্কের মুখে কোণঠাসা ফারিয়া শাহরিন

বিতর্কের মুখে কোণঠাসা ফারিয়া শাহরিন

[ad_1]
একটি দৈনিকে সাক্ষাৎকারের জেরে সহকর্মীদের তোপের মুখে পড়েছেন ফারিয়া শাহরিন। ফেসবুকে একের পর এক স্ট্যাটাস দিয়েও এ ক্ষোভ তিনি দমাতে পারছেন না। বরং তর্ক আরও বাড়ছে। সহকর্মীদের সঙ্গেও সরাসরি বিরোধে জড়াচ্ছেন ফারিয়া।

কাজে কেন নিয়মিত নন জানতে চাইলে ফারিয়া অভিযোগের আঙুল তুলেছিলেন সহকর্মী, প্রযোজকদের বিরুদ্ধে। তাদের নানা কুপ্রস্তাবের জন্যই নাকি তিনি নিয়মিত হতে পারছেন না।

ফারিয়ার বক্তব্যের প্রতিক্রিয়ায় ফেসবুকে অভিনেত্রী কবির তিথি লিখেছেন, মিডিয়ায় কাজ করে মিডিয়ার বদনাম করার মানেটা বুঝলাম না… মিডিয়া যদি এত খারাপই হয় আসছেন কেন…? মিডিয়ার সবাই যদি খারাপ হতো তাহলে তো কোন মেয়েই কাজ করতে পারতো না।

অভিনেত্রী নাফিজা জাহান তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন ফারিয়া শাহরিনের দেয়া বক্তব্যে। নাফিজা ভিডিওবার্তায় বলেন, মিডিয়াতে কাজ করেছেন। কিন্তু এখন আপনাকে কেউ কাজে নেয় না। আর এজন্য আপনি মিডিয়াকে মাটির সঙ্গে মিশিয়ে দিবেন? আর নিজেকে সতী সাবিত্রী ভেবে নিজেকে দুধে ধোয়া তুলসি পাতা বানায়া ফেলবেন। আপনি দুধে ধোয়া তুলসি পাতা না। আপনি যদি দুধে ধোয়া তুলসি পাতা হতেন তবে মিডিয়া নিয়ে মানুষের সামনে এতটা খারাপভাবে বলতে পারতেন না।

এদিকে কেউ কেউ এটাও বলছেন শাকিব খানের উচিত ফারিয়ার বিরুদ্ধে মানহানির মামলা করা। কারণ সেই সাক্ষাৎকারে ঢালিউডের শীর্ষ অভিনেতা শাকিব খানকে নিয়েও তীর্যক মন্তব্য করেছেন ফারিয়া। তিনি বলেছেন, তার সঙ্গে কাজ করতে অনেক ‘স্যাক্রিফাইস’ করতে হয়। এজন্য ছবিরও কাজও ছেড়ে দেন। পরে এ নিয়ে কঠোর সমালোচনা শুরু হলে ফেসবুকে আলাদা করে স্ট্যাটাস দেন ফারিয়া। তাতে ফারিয়া লিখেন, দেশের মানুষ শাকিব খানকে কতটা ভালোবাসে সেটা বুঝলাম। দেশের মানুষের হিরো শাকিব খান। আমি বলিনি সে আমাকে ডিরেক্ট কোনো নোংরা অফার দিয়েছে। আমাকে মিডিয়ার মানুষজনই বলেছিল এসব এবং সেটা বিশ্বাস করেছি দ্যাটস ইট।

তারপরও সমালোচনা থেমে থাকেনি। ফারিয়া এবার সহকর্মীদের ওপর সরাসরি অভিযোগ এনেছেন। মৌসুমী হামিদের বিরুদ্ধে মিথ্যা বলার অভিযোগ এনেছেন। তার সঙ্গে ব্যক্তিগত কথাবার্তা ফেসবুকে স্ক্রিনশট হিসেবে প্রকাশ করে দিয়েছেন। মৌসুমী হামিদ পরে ফারিয়াকে নিয়ে প্রকাশ হওয়া একটি খবরের লিংক ফারিয়ার পোস্টে মন্তব্য হিসেবে দিয়েছেন। যার উত্তরে ফারিয়া বলেছেন, মিথ্যা বলেছো সেটা স্বীকার করো।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments