Monday, October 25, 2021
Homeখেলাধুলাক্রিকেটবিসিবির ভুল ক্ষমার অযোগ্য, পাপনের পদত্যাগ দাবি !!

বিসিবির ভুল ক্ষমার অযোগ্য, পাপনের পদত্যাগ দাবি !!

[ad_1]
ঘরের মাঠে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে যেন ভুলের মহড়া চলছে। শেরে বাংলায় শততম ওয়ানডে ম্যাচে খেলতে পারেনি স্বাগতিক বাংলাদেশ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দায়িত্বহীনতার আরেকটি চিত্র দেখা গেল সিরিজের টিকেটে বানান ভুল। তাও আবার বাংলাদেশ বানানটাই ভুল ছিল।

টিকিটের গায়ে বাংলাদেশ লিখতে গিয়ে তা হয়ে গেছে বিনাংলাদেশ। ইংরেজিতে বাংলাদেশ বানান, ‘BANGLADESH’ ঠিক এমন। তবে টিকিটে লেখা হয়েছে ‘BNANGLADESH’। আগামীকাল শুক্রবার অনুষ্ঠেয় বাংলাদেশ-শ্রীলঙ্কা

ম্যাচের টিকেটে বাংলাদেশ বানান লেখা হয়েছে ‘BNANGLADESH’। সামাজিক যোগাযোগমাধ্যমে তা নিয়ে সমালোচনার ঝড় ওঠে।

আজ বৃহস্পতিবার বিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে দুঃখ প্রকাশ করে জানিয়েছে, ‘আগামীকাল শুক্রবার বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের টিকেটে বাংলাদেশ বানান ভুলের বিষয়টি আমাদের নজরে এসেছে। এই ভুলের জন্য আমরা দুঃখ প্রকাশ করছি। তাই সব টিকেট প্রত্যাহার করে নেওয়া হয়েছে এবং বানানও ঠিক করা হয়েছে। শুক্রবারের ম্যাচটির জন্য বানান শুদ্ধ করে নতুন করে টিকিট ছাপানো হয়েছে। দায়ীদের বিরুদ্ধে শাস্তিমূলক নেওয়া হবে। ’

দর্শকদের কাছে চলে যাওয়া টিকিট চাইলে তারা পরিবর্তন করে নিতে পারবেন বলে জানায় বোর্ড। টিকিট ডিজাইন ও ছাপানোর দায়িত্ব যাদের দিয়েছিল বিসিবি, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে বলেও বিজ্ঞপ্তিতে সুস্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে।

বিসিবি যতই ক্ষমা চান না কেন, তাদের এমন ভুল ক্ষমার অযোগ্য বলে মনে করেন দেশের লাখো-কোটি ক্রিকেট ভক্ত। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ক্রিকেট ভক্তরা বাংলাদেশ বানানের ভুল করাটাকে খুব সহজে মেনে নিতেও রাজি নন। অনেকে বিসিবির এমন দায়িত্বহীনতা নিয়েও প্রশ্ন তুলেছেন। কেউ কেউ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের পদত্যাগও দাবি করেছেন। আবার অনেকে এ যাত্রায় ভুল শুধরে নিয়ে ভবিষ্যতে সর্তক থাকারও পরামর্শ দিয়েছেন।

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments