Wednesday, October 13, 2021
Homeখবরবিসিসিআইতে নিয়োগ আটকে গেল প্রিয়ার

বিসিসিআইতে নিয়োগ আটকে গেল প্রিয়ার

[ad_1]

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার (টিওআই) সাবেক সাংবাদিক প্রিয়া গুপ্তা। দেশটির ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) তাকে মার্কেটিং বিভাগের মহাব্যবস্থাপক হিসেবে মনোনীত করেছিল। নিয়ম অনুযায়ী, কিছুদিনের মধ্যেই তার নিয়োগপত্র পাওয়ার কথা। কিন্তু চার বছর আগে প্রিয়ার এক লেখাকে কেন্দ্র করে ঘটল বিপত্তি। সেই লেখায় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সমালোচনা করেছিলেন তিনি। এর জেরেই আটকে গেল তার নিয়োগ।

ডিএনএ ও ওয়ান ইন্ডিয়া ডটকমের খবরে জানানো হয়, মূল ঘটনাটি ২০১৪ সালের। বলিউডের কয়েকজন অভিনেত্রীর স্তনসন্ধির ছবি নিয়ে ভিডিও প্রকাশ করেছিল টিওআই। সেই অভিনেত্রীদের একজন ছিলেন দীপিকা। এ নিয়ে সৃষ্টি হয় তুমুল বিতর্কের।

সে সময় টিওআইতে কর্মরত ছিলেন প্রিয়া। ওই ভিডিওর সূত্র ধরে দীপিকাকে কটাক্ষ করে একটি লেখাও লিখেছিলেন তিনি, যা নিয়ে বহু তর্ক-বিতর্ক হয়। সেই লেখাটিকেই কেন্দ্র করেই বিসিসিআইতে প্রিয়ার চুক্তি সংক্রান্ত চিঠি অনুমোদনে বাধ সাধলেন বিসিসিআইয়ের ভারপ্রাপ্ত সচিব অমিতাভ চৌধুরী।

অমিতাভ সাফ জানিয়ে দিয়েছেন, বলিউড অভিনেত্রীকে কটাক্ষ করায় প্রিয়ার নিয়োগপত্রে স্বাক্ষর করবেন না। এরই মধ্যে তিনি বিসিসিআইয়ের প্রধান নির্বাহী রাহুল জোহরিকে এ বিষয়ে একটি ইমেইলও পাঠিয়েছেন। ওই মেইলে প্রিয়ার সেই লেখাটির কথা উল্লেখ করে অমিতাভ তার নিয়োগ নিয়ে প্রশ্ন তোলেন।

মেইলে অমিতাভ লিখেছেন, ‘ইন্টারনেট সার্চ করলেই তো সংশ্লিষ্ট প্রার্থীর ওই নিবন্ধ সম্পর্কে খোঁজ নেওয়া যায়। তার মতো এমন ব্যক্তিত্বকে বিসিসিআইতে নিয়োগ দেওয়া নিয়ে উদ্বেগ প্রকাশ করছি।’

লোধা কমিটির কাছেও ইমেইল পাঠিয়েছেন অমিতাভ। সেখানে তিনি জানিয়েছেন, এমন হাই প্রোফাইল চাকরির জন্য প্রিয়া যোগ্য নন। এমনকি তিনি লোধা প্যানেলকে এ-ও বলেছেন, এই মুহূর্তে ওই পদটিরই কোনো প্রয়োজন নেই।

তবে এই বিষয়ে দি ইন্ডিয়ান এক্সপ্রেস প্রিয়া গুপ্তার কাছে জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি। প্রিয়ার ভাষ্য, ‘এ সম্পর্কে আমার কাছে কোনো তথ্য নেই। আমি এ নিয়ে কোনো মন্তব্য করতে চাই না।’

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments