Tuesday, October 19, 2021
Homeখবরবিয়ের খরচ চালানোর টাকা নেই সালমানের!

বিয়ের খরচ চালানোর টাকা নেই সালমানের!

[ad_1]

বলিউডের লাভারবয়খ্যাত অভিনেতা সালমান খান। সোমি আলি, সঙ্গীতা বিজলানি, ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ কিংবা ইউলিয়া ভান্তুর এ অভিনেতার প্রেমিকার তালিকাটা মোটেও ছোট নয়। কিন্তু বিয়ের পিঁড়ি পর্যন্ত গড়ায়নি কোনো সম্পর্কই। গত তিন দশক ধরে সিনেমার পর্দায় প্রায় সব হিরোইনদের সাথে রোমান্স করেও যিনি বর্তমানে এখনও সিঙ্গেল।

এদিকে বয়সের দিক থেকে হাফ সেঞ্চুরি পেরিয়েছেন এ তারকা। তবে এখনো ‘ব্যাচেলার’ তকটা ঘোচাতে পারেননি তিনি। সালমানের বিয়ে নিয়ে আলোচনা নতুন নয়। এর আগে অনেকবারই তার বিয়ে ও বাগদানের গুঞ্জন শোনা গেছে। কিন্তু শেষ পর্যন্ত কোনোটিরই সত্যতা মেলেনি।

বিয়ে নিয়ে প্রায়ই প্রশ্নের মুখে পড়তে হয় এ অভিনেতাকে। বিভিন্ন সময়ে বলিউডের বেশ কিছু অভিনেত্রীদের সাথে সাল্লু ভাইয়ের নাম জড়ালেও, বিয়ে নিয়ে কখনও সালমানকে সিরিয়াস হতে দেখা যায়নি। তবে নানাভাবে এর জবাবও দিয়েছেন তিনি।

রিল লাইফে সালমান খানের বহুবার বিয়ে হলেও, বাস্তবে তা কবে হবে বা সালমান কবে বিয়ে করবেন তা নিয়ে ভক্তদের মধ্যে কৌতুহলের শেষ নেই। কিন্তু ৫২ বছরের সালমান খান এখনই ‘রেডি টু মিঙ্গল’‌ হওয়ার জন্য তৈরি নন।

এ নিয়ে বলি জগতে বিস্তর চর্চা হলেও, সালমান নিজেই এই রহস্যের পর্দাফাঁস করলেন।

৫২ বছরের সাল্লু ভাই সিঙ্গেল স্ট্যাটাসকে কোনোভাবেই বদলাতে চান না। এর পেছনেও রয়েছে একটি কারণ, যার জন্যই সালমান কারোর সঙ্গেই কমিটেড নন।

সম্প্রতি একটি অনুষ্ঠানে এসে সলমান খান তার বিয়ে না করা নিয়ে মুখ খুললেন। তিনি বলেন, বিয়ে খুব বড় একটি ব্যাপার‌। আপনি কারোর বিয়েতে লাখ লাখ, কোটি কোটি টাকা খরচ করছেন। আমার সেই টাকা খরচের মত সামর্থ্য নেই। সে কারণেই আমি এখনও একা।

রোমানিয়ান টিভির সঞ্চালিকা লুলিয়ার সাথে চুটিয়ে প্রেম করার খবর সালমান প্রকাশ্যে না বললেও, বলিউডে এই রটনা বহুদিন ধরেই উড়ে বেড়াচ্ছে। যদিও সালমানের দাবি, তিনি কোনও দিনই বিয়ের পিঁড়িতে বসবেন না।

সালমান আরো বলেন, আমার চিত্রনাট্য লেখক সলিম খান মাত্র ১৮০ রুপি খরচ করে বিয়ে করেছিলেন। যার ফলেই তিনি পাঁচ-পাঁচটা সন্তানকে লালন-পালন করে বড় করতে সক্ষম হয়েছেন।

অবশ্য, সালমানের এই উত্তরকে জোকস হিসেবেই দেখছেন সকলে।

সালমান বর্তমানে রেস ৩ এর কাজে ব্যস্ত আছেন। যাতে আরো অভিনয় করবেন জ্যাকুলিন ফার্নান্দেজ ও ববি দেওল। এছাড়া ভারত, দাবাং ৩ এবং কিক ২ এই সিনেমাগুলোও আছে সালমানের হাতে।
সূত্র: পিঙ্কভিলা, ক্যাচ নিউজ

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments