বেজায় চটেছেন স্বস্তিকা

[ad_1]

খুব শিগগিরিই হইচই অ্যাপে ফিরছে দুপুর ঠাকুরপোর সিজ়ন টু। সেখানে উমা বৌদি স্বস্তিকার জায়গায় দেখা যাবে ঝুমা বৌদি মোনালিসাকে। কিন্তু, কেন স্বস্তিকা মুখার্জিকে আর দুপুর ঠাকুরপোয় আর দেখা যাবে না?

সম্প্রতি স্বস্তিকা ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেন। পোস্টে দুপুর ঠাকুরপোর প্রযোজকদের অপেশাদার বলে অভিযোগ তোলেন। লেখেন, মাঝরাতে আমাকে ধন্যবাদ জানিয়েছেন দুপুর ঠাকুরপোর প্রযোজক। কিন্তু, কিসের জন্য? একটা অপেশাদার প্রোজেক্ট থেকে বেরিয়ে আসার জন্য? ৪ মাসে কোনও স্ক্রিপ্ট পাঠানো হয়নি। পরিচালকের নাম পর্যন্ত জানানোর প্রয়োজন বোধ করেনি। কোনও যোগাযোগ করেনি কেউ। এদের সাহস দেখেও অবাক হচ্ছি। অহংকার ও মিথ্যে গর্ব করে অনেকেই শেষ হয়ে গেছে ইন্ডাস্ট্রিতে।

স্বস্তিকা আরও বলেন, টিভিওয়ালা মিডিয়া এখন এই প্রজেক্টটির প্রযোজনায় আছে। তাঁরা তাঁদের নতুন কাস্ট নিয়ে খুশি নয়। পাশাপাশি প্রযোজক অমিত গাঙ্গুলিকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, আমরা আবার কাজ করব’র মতো কথা যেন অভিনেত্রীকে না বলা হয়।

স্বস্তিকার পর এই ভূমিকায় শ্রীলেখা মিত্র কাজ করবেন বলে শোনা যায়। কিন্তু, তিনিও এই প্রজেক্ট থেকে সরে দাঁড়ান। কিন্তু, এর কারণ জানা যায়নি। এরপরই বিগবস খ্যাত মোনালিসা বিশ্বাসকে লিড হিসেবে সই করেন প্রযোজক। বিগ বসে যাওয়ার আগে মোনালিসা নিজের নাম বদলে অন্তরা বিশ্বাস করেছিলেন।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here