বোলারদের যম ছিলেন, এখন হাঁটতেও পারেন না জয়সূরিয়া, মর্মস্পর্শী কাহিনি জানুন !!

[ad_1]
একসময় প্রতিপক্ষ বোলারদের ত্রাস ছিলেন তিনি। ক্রিজে তাঁকে দেখলে বোলারদের রাতের ঘুম উড়ে যেত। সেই সনৎ জয়সূরিয়া এখন হাঁটতেও পারেননা। ক্রাচ ছাড়া এক পা-ও এগোতে পারেন না শ্রীলঙ্কান কিংবদন্তি ব্যাটসম্যান। শ্রীলঙ্কান সংবাদমাধ্যম সূত্রের খবর, বেশ কিছুদিন ধরে হাঁটুর সমস্যায় ভুগছিলেন তিনি। এখন পরিস্থিতি যা তাতে অস্ত্রোপচার ছাড়া স্বাভাবিকভাবে হাঁটতে পারবেন না জয়সূরিয়া।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর দু’বার শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের নির্বাচক মণ্ডলীর চেয়ারম্যান হয়েছিলেন তিনি। তবে পদে থাকাকালীন নানা ইস্যুতে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। এরপর ব্যক্তিগত জীবনেও বিতর্ক তাড়া করেছিল তাঁকে। জনৈক মহিলার সঙ্গে ব্যক্তিগত ভিডিও ফাঁস হয়ে বেশ বিপাকে পড়েছিলেন।

তবে আপাতত সেসবই অতীত। শারীরিক সমস্যায় কাবু তিনি। শ্রীলঙ্কার প্রথমসারির প্রচারমাধ্যম ‘সিলন টুডে’র প্রতিবেদন অনুযায়ী, চলতি জানুয়ারিতেই তিনি পায়ে অস্ত্রোপচার করতে অস্ট্রেলিয়ার মেলবোর্ন উড়ে যাবেন। মেলবোর্নেই বিশেষজ্ঞ শল্যচিকিৎসকের তত্বাবধানে পুরো অস্ত্রোপচার হবে। অস্ত্রোপচারের পরেও প্রায় এক মাস চিকিৎসকের পর্যবেক্ষণে থাকবেন তিনি। সবমিলিয়ে দেড় মাসের কাছাকাছি জয়সূরিয়াকে থাকতে হবে অস্ট্রেলিয়ায়।তারপরেও তিনি স্বাভাবিক হাঁটার ক্ষমতা ফিরে পান কিনা, সেটাই দেখার।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here