ভাইরাল সোনম কাপুরের বিয়ের কার্ড

[ad_1]

অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সোনমের বিয়ের দিন ঘোষণা করল কাপুর পরিবার। আগামী ৮ মে দীর্ঘ দিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বিয়ে করছেন সোনম কাপুর। প্রতাশ্যা মতই সোনমের বিয়ের কার্ডটিও যথেষ্ট সফিস্টিকেটেড। সাদা এবং সবুজের কম্বিনেশনে তৈরি কার্ডটি দেখলেই অনুমান করা যায় বিয়ের অনুষ্ঠানটি যথেষ্টই জাঁকজমকপূর্ণ হবে। মেয়ের বিয়েতে কোনো কমতি রাখতে চান না বাবা অনিল কাপুর।

প্রকাশ্যে এলো সোনম কাপুর এবং আনন্দ আহুজার বিয়ের কার্ড। বিয়ের পর্বটি শুরু হবে ৭ মে’র মেহেন্দি অনুষ্ঠান দিয়ে। আমন্ত্রণ পত্রে তারিখ উল্লেখের পাশাপাশি নিমন্ত্রিতদের অনুরোধ করা হয়েছে তাঁরা সকলেই যেন সাদা পোশাক পরে আসেন। শিখ রীতি অনুযায়ী বিয়ের অনুষ্ঠানটি হবে ৮ মে। মু্ম্বাইতে তাদের বিয়ের স্থান নির্ধারণও হয়েছে।

 

এক বিবৃতিতে তারা জানিয়েছেন,‘বিয়ের অনুষ্ঠানটি খুবই ব্যক্তিগতভাবে আমরা পালন করছি। আমরা আশা করব দুই পরিবারের প্রাইভেসিকে আপনারা সম্মান জানাবেন। আপনাদের শুভেচ্ছা এবং আশীর্বাদের জন্য অসংখ্য ধন্যবাদ।’

এই কনফার্মেশনের চব্বিশ ঘন্টা কাটতে না কাটতেই প্রকাশ্যে এলো সোনম-আনন্দের বিয়ের ই-কার্ড। কেন ই-কার্ড করেছেন সে তথ্যও জানিয়েছেন তারা। হবু দম্পতির বক্তব্য, বিয়ের কার্ড মানেই কাগজের অপচয়। আর কাগজ মানেই গাছ কাটা। তাই ই-কার্ডের ওপর ভরসা করছেন তারা। ডিজিটাল দুনিয়ায় ডিজিটালি আমন্ত্রণ জানিয়েছেন অথিতিদের। তাই তারা তাদের পরিবারকে জানিয়ে দিয়েছেন বিয়ের কার্ড না ছাপাতে। এর বদলে তারা সুন্দর ডিজাইন করা ই-কার্ড পাঠাচ্ছেন প্রত্যেক অতিথিকে। আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব সকলকে ফোনে ফোনে পাঠাচ্ছেন ই-ইনভাইট৷ তাদের এমন সিদ্ধান্ত তাদের বুদ্ধিমত্তার পরিচয় দিচ্ছে।

যে তিনটি ই-কার্ড প্রকাশ্যে এসেছে তার মধ্যে প্রথম অনুষ্ঠানটি হল মেহেন্দির। যা অনুষ্ঠিত হবে ৭ মে ৪ পর্যন্ত। সানটেক, সিগেনচার আইল্যান্ড বিকেসি হল মেহেন্দি অনুষ্ঠানের। দ্বিতীয় কার্ডটি বিয়ের অনুষ্ঠানের আমন্ত্রণপত্র। ৮ ই মে সকাল ১১ টা থেকে বেলা ১২:৩০ অবধি চলবে বিয়ের আচারনুষ্ঠান৷ ব্যান্দ্রার রকডেলে হবে তাদের বিয়ে৷ এই দুই অনুষ্ঠানের ড্রেস কোড ট্র্যাডিশনাল ওয়্যার৷ তৃতীয় কার্ডটি পার্টির। যা অনুষ্ঠিত হবে ৮ তারিখ রাতে।

সোনম-আনন্দের মেহেদী অনুষ্ঠানে ঐতিহ্যবাহী পোশাক পড়বেন অতিথিরা। সবাইকে আমন্ত্রণের সঙ্গে সেই নির্দেশনাও জানিয়ে দেয়া হয়েছে। এদিন থাকবে বিশেষ সঙ্গীতানুষ্ঠান। গানের সঙ্গে নাচবেন পাত্র-পাত্রীও।

এই অনুষ্ঠানের নাচের কোরিওগ্রাফি করছেন বলিউডের প্রখ্যাত কোরিওগ্রাফার ফারাহ খান। এছাড়া করণ জোহরের নির্দেশনায় একটি বিশেষ পরিবেশনাও থাকবে। ইতোমধ্যে সোনম কাপুরের মুম্বাইয়ের বাড়ি হয়ে উঠেছে জমকালো সাজে রঙিন।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here