ভাইরাল হলো সোনমের বিয়ের ছবি

[ad_1]

ধর্মীয় রীতি মেনে দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। মঙ্গলবার (৮ মে) দুপুরে বান্দ্রা রকডেলে সোনমের খালার বাড়িতে বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। যেখানে উপস্থিত ছিলেন বলিউডের নামি-দামি তারকারা।

বিয়ের সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই টুইটারে শুভেচ্ছার বন্যা বইয়ে যায়। তবে এর বিপরীত প্রতিক্রিয়া পেয়েছেন সোনম। তাদের অভিযোগ, বিয়েটা এত তড়িঘড়ি না করে আরও পরে করা যেত।

 

ভারতীয় গণমাধ্যম বলছে, কোনো পোশাক কিংবা বিয়ের রীতি নিয়ে নয়। বিয়ের জন্য গালমন্দ শুনত হয়েছে নায়িকাকে। মাত্র আড়াই মাস আগে আকস্মিৎ মৃত্যু হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীর (সোনমের চাচি)।

বিপরীত প্রতিক্রিয়া সৃষ্টিকারীদের প্রশ্ন, সেই সব দুঃখ ভুলে কীভাবে এত তাড়াতাড়ি বিয়ের আনন্দে মেতে উঠলো কাপুর পরিবার? তার মাঝেই এক ব্যক্তির জিজ্ঞাসা, ‘সোনম কী প্রেগন্যান্ট? তাই কী তাড়াতাড়ি বিয়ের কাজটি সেরে ফেললেন!’

যদিও এসব প্রশ্নের বিষয়ে কোনো কথা বলেনি কাপুর পরিবার। শ্রীদেবীর প্রস্থানের পর কাপুর পরিবারের প্রথম অনুষ্ঠান। নিজেকে এবং দুই মেয়েকে ধীরে ধীরে সামলে নিয়েছেন বনি কাপুর।

কিছু মুহূর্তের জন্য অতীতকে ভুলে সোনমের বিশেষ দিনে মেয়েদের নিয়ে হাজির হন তিনিও।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here