ভালো আছেন শাকিব খান

0
900

[ad_1]

আবহাওয়াজনিত কারনে চিত্রনায়ক শাকিব খানের শারীরিক অবস্থা খারাপ হলে অ্যাম্বুলেন্সে করে স্থানীয় হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হয়। এরপর ডাক্তারের পরামর্শে হাসপাতাল থেকে হোটেলে ফেরেন তিনি। বর্তমানে তিনি সুস্থ আছেন।

সিডনি থেকে শাকিব খান জানিয়েছেন, আগের চেয়ে এখন ভালো আছি। ডাক্তার তিনদিন বিশ্রাম নিতে বলেছেন। কিন্তু টাইট শিডিউল, একদিন বসে থাকলে লাখ টাকা লোকসান! যত দ্রুত পারি শুটিং শুরু করব।

ভারতের হায়দরাবাদ ও মুর্শিদাবাদ,থাইল্যান্ড এবং বাংলাদেশ-অস্ট্রেলিয়া চার দেশের এই পাঁচ শহরে ভিন্ন ভিন্ন আবহাওয়া ম্যাচ করেনি চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে। কোথাও হাড় কাঁপানো শীত, কোথাও ভ্যাপসা গরম। যার জন্য অসুস্থ হয়ে পড়েছিলেন এই নায়ক।

২৩ জানুয়ারি রাতে ‘সুপার হিরো’ ছবির শুটিংয়ে ক্যাঙারুর দেশ অস্ট্রেলিয়া উড়াল দেন শাকিব খান। তার সফর সঙ্গী ছিলেন বুবলী। এই ছবির নায়িকা তিনি। সুপারহিরো পরিচালনা করছেন আশিকুর রহমান। প্রায় দুই সপ্তাহ দেশটির বিভিন্ন লোকেশনে এ ছবির শুটিং হবে।

এদিকে, প্রায় ছয় মাস পর শাকিব খান অভিনীত ‘আমি নেতা হব’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৬ ফেব্রুয়ারি। শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবিতে শাকিবের নায়িকা মিম, পরিচালক উত্তম আকাশ। আরো অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী প্রমুখ।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here