‘ভিন্ন রূপে’ আরফিন রুমি!

0
719

[ad_1]

আরফিন রুমি। বাংলাদেশের জনপ্রিয় শিল্পীদের মধ্যে একজন। ২০১১ থেকে ২০১৩ পর্যন্ত বাংলা গানে একতরফা রাজত্ব ছিল তার। এই সময়ে তার ৩০ টিরও বেশি অ্যালবাম, একক এবং মিশ্র কাজ মুক্তি পেয়েছে। বাংলাদেশে তিনিই একমাত্র সংঙ্গীতশিল্পী যার আমেরিকাতেও স্টুডিও আছে।

ঢাকা সরকারি মুসলিম উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিলেন রুমি। পরবর্তীতে তিনি কলেজে পড়াকালীন একাধিক ক্রিকেট ক্লাবের হয়ে খেলা শুরু করেন এবং বেশ প্রশংসা কুড়ান। কিন্তু মায়ের উপদেশে তিনি ক্রিকেট খেলা ছেড়ে সংগীতের দিকে অগ্রসর হন।

এর আগে ছোটবেলায় তিনি় তার মায়ের কাছ থেকে গান শিখেছেন। হাবিব ওয়াহিদ ও ফুয়াদ আল মুক্তাদির ছিল তার প্রেরণার উৎস। গানের ব্যাপারে তাদের কাছ থেকে অনেক সহযোগিতাও পেয়েছিলেন। তিনি এ আর রহমান এর কাজগুলো দ্বারা প্রভাবিত হয়েছিলেন। গানের জগতে আসার আগেই(২০০৬সালে) মডেল এর খাতায় নাম লিখিয়েছিলেন।

ধর্ম পালনেও মনোযোগী আরফিন রুমি। সোশ্যাল মিডিয়াতেও সেসবের ছাপ রাখেন। গত রমজানে আরফিন রুমি ধর্মীয় রীতি পালনে বেশ মনোযোগী দেখা যায়। ঢাকা থেকে একটু দূরে নবাব গঞ্জের একটি মাজারে প্রায়ই যান আরেফিন রুমি। একটি লাইভ ভিডিওতে তিনি এও বলেছিলেন, সেখানে সপ্তাহে ৫ দিন যান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আরফিন রুমি বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন যেগুলোতে তাকে পূর্বের চেয়ে ভিন্ন রূপে। মুখে দাড়ি ও মাথায় টুপি দেয়া লুকে আরফিন রুমিকে একনজরে চেনাটাও মুশকিল হতে পারে অনেকের জন্য।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here