মিজু আহমেদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ

[ad_1]

২৭ মার্চ আজ, গুণী অভিনেতা মিজু আহমেদের প্রথম মৃত্যুবার্ষিকী। এই দিনটিকে স্মরণীয় করে রাখতে বিএফডিসিতে বাদ আসর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এফডিসির শিল্পী ও কলাকুশলীদের সঙ্গে মিলাদে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান অংশ নেবেন বলে জানিয়েছেন।

জায়েদ খান বলেন, ‘গুণী অভিনেতা মিজু ভাইয়ের আজ প্রথম মৃত্যুবার্ষিকী। আমরা বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছি।

আমাদের সমিতির ঘরে বাদ আসর এই মিলাদ অনুষ্ঠিত হবে। আশা করি, চলচ্চিত্রকর্মী ছাড়াও মিজু ভাইয়ের ভক্তরাও মিলাদে অংশ নেবেন।’

তিনি আরো বলেন, ‘মিজু ভাই শুধু একজন অভিনেতা নন, তিনি আমাদের পথপ্রদর্শক, তিনি এর আগে আমাদের শিল্পী সমিতির সভাপতি ছিলেন। অভিনয়গুণ নিয়ে বলার কিছু নেই, নিজের কাজ দিয়ে তিনি দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছেন। সবাই দোয়া করবেন, তিনি যেখানে আছেন যেন ভালো থাকেন।’

গত বছর আজকের এই দিনে ২৭ মার্চ সোমবার রাত ৮টায় কমলাপুর রেলস্টেশন থেকে ট্রেনে করে দিনাজপুর যাচ্ছিলেন মিজু আহমেদ। ট্রেন তেজগাঁও স্টেশনে যাওয়ার আগেই হৃদরোগে আক্রান্ত হন তিনি। পরে তাঁকে বিমানবন্দর স্টেশনে নামিয়ে কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর। কুষ্টিয়ার কোটবাড়ীতে মা-বাবার পাশে তাঁকে কবর দেওয়া হয়।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here