মুকসুদপুরে অগ্নিকান্ডে ৪ দোকান ভুস্মীভূত, কোটি টাকার ক্ষতি

গোপালগঞ্জ ব্যুরোঃ

0
50

মুকসুদপুর উপজেলার বহুগ্রাম ইউনিয়নের বলনারায়ন বাজারে অগ্নিকান্ডে চারটি দোকান ভুস্মিভূত হয়েছে। এতে প্রায় কোটি টাকা ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানিয়েছেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাগেছে, আজ সোমবার আনুমানিক রাত্র ২ টার দিকে বলনারায়ন বাজারে হায়াত খোন্দকারের মুদি দোকানে আগুনের সূত্রপাত ঘটে। মুর্হুতের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে মহব্বত খোন্দাকার, শ্রীবাস বিশ্বাস ও হাফিজুর কাজীর কাপড়ের দোকানের মালামাল এবং নগদ টাকা পুড়ে যায়।
স্থানীয় জনগন এবং মুকসুদপুর ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার রাজিব হোসেন ও লিডার মিজানুর রহমানের নেতৃত্বে দুইটি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এরই মধ্যে হায়াত খোন্দকার, মহব্বত খোন্দকার, শ্রীবাস বিশ্বাস ও হাফিজুর কাজীসহ কয়েক বেশ জন ব্যবাসীর দোকান, দোকানের মালামাল এবং নগদ টাকা আগুনে ভুস্মিভূত হয়ে ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে। তবে সময় মত ফায়ার সার্ভিসের গাড়ী ঘটনা স্থলে যাওয়ায় আগুনের ভয়াবহতা কম হয়েছে। তা না হলে বলনারায়ন বাজারের সবগুলো দোকান পুড়ে ব্যাপক ক্ষতি হতো বলে জনিয়েছেন এলাকাবাসী।

অন্যদিকে, ক্ষতিগ্রস্থ দোকান মালিক হায়াত খোন্দকার সাংবাদিকদের জানিয়েছেন, পূর্ব শত্রুতাবশতঃ প্রতিপক্ষের লোকজন তার দোকানে আগুন ধরিয়ে দিয়েছে। তিনি এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান। এ ব্যাপারে মুকসুদপুর থানার ওসি আবুল কালাম আজাদ জানিয়েছেন, ফায়ার সার্ভিস আমাদের জানিয়েছে, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকেই আগুনের সূত্রপাত ঘটেছে। তবে ক্ষয়ক্ষতির পরিমান নিরুপন করা সম্ভব হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here