Friday, October 22, 2021
Homeখবরমুক্তি অনুমতি পেয়েছে ‘নূর জাহান’

মুক্তি অনুমতি পেয়েছে ‘নূর জাহান’

[ad_1]

চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে মুক্তি অনুমতি পেয়েছে পূজা চেরির ‘নূর জাহান’ ছবিটি।

বৃহস্পতিবার নূর জাহান সেন্সরে প্রদর্শিত হয়েছে। একটি সংলাপে সেন্সর সদস্যরা আপত্তি জানিয়েছেন। ওই সংলাপটি বাদ দিতে বলা হয়েছে।

সেন্সর বোর্ড থেকে মুক্তি অনুমতির বিষয়টি নিশ্চিত করেছেন সেন্সর সচিব জালাল উদ্দিন মুন্সি। তিনি বলেন, একটি সংলাপে সেন্সর সদস্যরা আপত্তি জানিয়েছেন। বাকি সব ঠিক আছে। ওভারঅল নূর জাহান ভালো লেগেছে। এই সপ্তাহে সেন্সর সনদ দেয়া হবে।

ভালোবাসা দিবস উপলক্ষে ১৬ ফেব্রুয়ারি সারাদেশে মুক্তি পাবে নূর জাহান। মুক্তির আগেই বেশ আলোচনায় পূজার নূর জাহান ছবিটি। ‘নূরজাহান’ ছবিটি নির্মাণ করেছেন ওপার বাংলার অভিমন্যু মুখার্জি, যিনি জনপ্রিয় নির্মাতা রাজ চক্রবর্তী প্রধান সহকারী পরিচালক।

জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে রাজ চক্রবর্তী প্রোডাকশনস। ‘নূর জাহান’ ২০১৬ সালের মারাঠি ব্লকবাস্টার ‘সাইরাত’র রিমেক।

ভালোবাসার রঙ ছবিতে ছিলেন শিশুশিল্পী, এরপর গেল বছর থেকে চলচ্চিত্রের নায়িকা হিসেবে যাত্রা করেছেন। বলছি পূজা চেরির কথা। যৌথ প্রযোজনায় নির্মিত নূর জাহান নামের চলচ্চিত্র দিয়ে তিনি নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন দুই বাংলায়। ছবিতে তার বিপরীতে রয়েছে কলকাতার নায়ক আদৃত।

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments