মেয়ে খুঁজে পেলেন সালমান খান!

[ad_1]

অবশেষে মেয়ে খুঁজে পেয়েছেন এলিজেবল ব্যাচেলার সালমান খান আর সেই খবরটি কনর্ফাম করলেন টুইটারে। তাতেই তোলপাড় তার ভক্ত অঙ্গনে। এই খবরে, তিনি যতটা না খুশি তার থেকে দ্বিগুন খুশী তাঁর অগনিত ভক্তরা। টুইট করার কয়েক ঘন্টার মধ্যে টুইটারে কবে বলিউডের এই এলিজেবল ব্যাচেলার বিয়ে করছেন? ভক্তদের কৌতুহল চোখে পড়ার মতো। কে সেই পাত্রী তা জানতে তার ভক্তদের কৌতুহল চোখে পড়ার মতো।

সালমান তার ভক্তদের জন্য সুখবর দিলেন বটে তবে এর মধ্যেও রয়েছে অনেক রহস্য। তারপরেই আবার তিনি টুইট করে জানান, ‘আমি মেয়ে পেয়ে গেছি’। টুইট হওয়ার কয়েক সেকেন্ডের মধ্যেই একের পর এক প্রশ্ন সালমনের দিকে আসতে থাকে। পাশাপাশি আসে অনেক শুভেচ্ছাও।

কিন্তু সকলের কাছেই পুরো ব্যাপারটি ধোঁয়াশা। কে সেই মেয়ে? কাকে বিয়ে করছেন তিনি, এরকম একাধিক প্রশ্ন আসতে থাকে। কিন্তু ভাইজানে ভক্তদের জন্য রয়েছে দুঃসংবাদ। কারন তিনি এখনই বিয়ের পিড়িতে বসছেন না এবং তিনি কাকে ভবিষ্যতে বিয়ে করছেন তাও এখনও রহস্য। তবে তিনি তার বোন অর্পিতার স্বামী আয়ুশ শর্মার ডেবিউ ফিল্ম লাভরাত্রীর জন্য নায়িকা পেয়েছেন তা তিনি নিশ্চিত করলেন এই টুইটের মাধ্যমে। এই টুইটের পরেই তিনি একটি টুইট করে জানান, ‘চিন্তার কোন ব্যাপার নেই, আয়ুশের আগামী ছবি লাভরাত্রী জন্য নায়িকা পেয়ে গেছি ওয়ারিনা৷ চিন্তার কোন কারন নেই৷’ সকালে প্রথম টুইটের পর খুব একটা রহস্যের মধ্যে রাখতে চাননি তাই দ্রুতই রহস্যে দূর করলেন স্বয়ং সলমান।

সালমানের আগামী ছবির প্রি প্রোডাকশনের কাজও প্রায় শেষের মুখে। সলমানের আগামী ছবি ‘ভারত’এর মাধ্যমে সালমানের সঙ্গে তৃতীয় প্রজেক্ট করতে চলেছে পরিচালক আলি আব্বাস জাফর। ছবির সবকিছু ফাইনাল হলেও সলমানের বিপরীতে নায়িকা চুড়ান্ত হচ্ছিল না।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here